বড় খবর

যৌনস্বাস্থ্য নিয়ে সোনাক্ষীর ছবি, এল নতুন ট্রেলার

Sonakshi Sinha Khandani Shafakhana: চণ্ডীগড়ের একটি সেক্স ক্লিনিক নিয়ে গল্প। যৌনতা সংক্রান্ত সামাজিক ট্যাবু ভাঙার কথা বলবে সোনাক্ষী সিনহা অভিনীত এই ছবি।

Sonakshi Sinha Khandani Shafakhana trailer
ছবি: সোনাক্ষী সিনহার ফেসবুক পেজ থেকে

Sonakshi Sinha movie trailer: যৌনতা বা যৌনস্বাস্থ্য নিয়ে এদেশে যে সামাজিক ট্যাবু রয়েছে, তাকেই আঘাত করতে চলেছে খানদানি শফাখানা। সোনাক্ষি সিনহা অভিনীত এই ছবির মূল উদ্দেশ্য দর্শককে এই বিষয়ে সচেতন করে তোলা। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির দ্বিতীয় ট্রেলার।  মানুষের মধ্যে সচেতনতা প্রচার। ছবিতে একটি সেক্স ক্লিনিক চালাতে দেখা যাবে সোনাক্ষীকে।

ছোট শহরের এক তরুণী বেবি বেদী। তার কাকার সেক্স ক্লিনিকের সম্পূর্ণ দায়িত্ব নিয়ে বসে সে। এমনিতেই এদেশে যৌনরোগ বা যৌনস্বাস্থ্য নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে অস্বস্তি বোধ করে। সেখানে দাঁড়িয়ে বেবি বেদীর চ্যালেঞ্জ হয়ে দাঁড়ায়, এই ধরনের সমস্যায় যাঁরা ভুগছেন, তাঁদের ক্লিনিকে নিয়ে আসা চিকিৎসার জন্য।

আরও পড়ুন: মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্রের ৬ মাসের জেল

কিন্তু সেটা করতে গিয়ে নানা ধরনের চ্যালেঞ্জের সম্মুখীন হতে হয় তাকে। কোথাও তাকে কথা শুনতে হয় এমন একটা বিষয় নিয়ে কাজ করার জন্য আবার কোথাও রোগীরা নিজেরাই বোঝে না, কতটা কঠিন রোগ তাদের কাবু করতে পারে। যৌনতা সংক্রান্ত স্বাস্থ্য সচেতনতা নিয়ে নানা কথাই বলা হবে ছবিতে কিন্তু কমেডির আড়ালে।

আরও পড়ুন: একটি মানুষের জন্যেই মালাইকার সঙ্গে এখনও ভাল সম্পর্ক আরবাজের

ছবির পরিচালক শিল্পী দাশগুপ্ত। সোনাক্ষী সম্প্রতি সংবাদসংস্থাকে জানিয়েছেন, এই ছবির বিষয়বস্তু এমনই যা নিয়ে কেউ কথা বলতে চায় না। ছবির গল্পটা যদি এক লাইন বলা যায় কাউকে, তবে তিনি শুনেই আর পাঁচজন অভিনেত্রীর কথা ভাববেন। কিন্তু আমার কথা কারও মাথাতেই আসবে না। তাই আরও বেশি করে এই ছবিটা করতে চেয়েছি আমি।

আগামী ২ অগস্ট মুক্তি পেতে চলেছে খানদানি শফাখান। মুখ্য চরিত্রে রয়েছেন অনু কাপুর, কূলভূষণ খারবান্দা। এছাড়া জনপ্রিয় গায়ক বাদশাকে দেখা যাবে একটি বিশেষ চরিত্রে।

Web Title: Sonakshi sinha khandani shafakhana trailer123592

Next Story
মডেল-অভিনেত্রী কোয়েনা মিত্রের ৬ মাসের জেলModel actor Koena Mitra sent to jail for cheque bounce case
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com