scorecardresearch

বড় খবর

‘রণবীর সিংকে নিয়ে একদম বাজে কথা বলবেন না!’, নগ্ন ফটো নিয়ে প্রশ্ন শুনেই ধমক আলিয়া

রণবীরের নগ্ন ফটোশুট নিয়ে প্রশ্ন করতেই কি বললেন আলিয়া?

alia bhatt ranveer singh
কি বললেন আলিয়া?

রণবীর সিংয়ের ( Ranveer Singh ) নগ্ন ফটোশুট সোশ্যাল মিডিয়ায় হটকেক। নিজের পোশাক দিয়ে রণবীর সবসময়ই দর্শকদের চর্চায় থাকতেন, এবার যেন রীতিমতো শোরগোল ফেলে দিয়েছেন। আর এবার তার এই কাণ্ডের চোটেই মুখ খুলেছেন আলিয়া ভাট ( Alia Bhatt ) , কী বলছেন অভিনেত্রী?

আলিয়া ব্যস্ত ‘ডার্লিং’ ছবির প্রোমোশনে। সেখানেই পাপারাজ্জিদের মুখোমুখি হন তিনি। যেইমাত্র তাকে জিজ্ঞেস করা হয় রণবীরের ফটোশুট নিয়ে কোনও নেতিবাচক মন্তব্য তিনি করতে চান কি না? ওমনি হাসিমুখে কড়া জবাব দিলেন আলিয়া। রণবীরকে নিয়ে কোনওরকম খারাপ মন্তব্য তিনি সহ্যও করতে পারেন না, নেগেটিভ কথা বলা তো দূরের কথা। অভিনেত্রী বলেন, “আমি রণবীরকে নিয়ে কোনওরকম খারাপ মন্তব্য ভাবতেও পারি না। আমার ভীষণ পছন্দের একজন মানুষ। তাই এই প্রশ্নটাই আমার পছন্দ হল না”।

[আরও পড়ুন: ‘রণবীর পাগল, এটা তো কিছুই নয়’, নগ্ন ফটোশুট বিতর্কে ফুট কাটলেন অর্জুন]

একসঙ্গে কাজ করেছেন রণবীর সিং – আলিয়া ভাট। দুজনের মধ্যে সাংঘাতিক বন্ধুত্বপূর্ন সম্পর্ক। তাই নিজের বন্ধুর বিরুদ্ধে একটিও খারাপ কথা বলতে সে নারাজ। অভিনেত্রী বলেন, “রণবীর আমাদের অনেক কিছু দিয়েছে। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে সমৃদ্ধ করেছে সিনে ইন্ডাস্ট্রিকে। তাই একমাত্র ভালবাসা ছাড়া ওকে আমার আর কিছু দেওয়ার নেই। উনি আমার একার নয়, সকলের খুব প্রিয়”।

আরও পড়ুন [ ‘বাচ্চা হলেই কেরিয়ার শেষ?’ অদ্ভুত প্রশ্নে রেগে আগুন ‘হবু মা’ আলিয়া ]

আরও পড়ুন [ ‘মহানায়ক’ সোহম, ‘মহানায়িকা’ নুসরত জাহান, ‘দিদি’কে ধন্যবাদ ২ তারকার ]

প্রসঙ্গত, রণবীর সিংয়ের বোল্ড ফটোশুট নজরে আসার পর থেকেই বলিউডকে আক্রমণ করছিলেন দর্শকরা। দিনদিন ভারতীয় সভ্যতা সংস্কৃতি উচ্ছন্নে যাচ্ছে এই নিয়েও সরব হয়েছিলেন অনেকে। যদিও বা রণবীর জানিয়েছেন, হাজার বার সকলের সামনে নগ্ন হতেও তার কোনও আপত্তি নেই। আপাতত আলিয়ার সঙ্গে ‘রকি আউর রানী কী প্রেম কাহানি’ ছবিতে জুটি বেঁধেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Alia bhatt says i dont say anything negetive about ranveer singh bold photoshoot