সাইবার ক্রাইম! ফাঁদে পড়েছেন অরুণিমা-মানালি

মানালি জানিয়েছেন তাঁর ভয়ানক অভিজ্ঞতার কথা। অরুণিমার ক্ষেত্রে তো একটি লোক প্রতিদিন তাঁর সোশাল অ্যাকাউন্টে হুমকি দিত। একদিন বাড়িতে পৌঁছে গিয়েছিল অভিনেত্রীর।

By: Kolkata  Updated: September 13, 2019, 11:49:05 AM

সাইবার ক্রাইমের জালে পড়েছেন কোনও তারকা। একথা এখন মানুষের কান সওয়া হয়ে গিয়েছে একপ্রকার। কিন্তু এর কী ভয়ঙ্কর পরিণতি হতে পারে তা যাঁরা জানেন তাঁরা জানেন। এই বিষয় নিয়েই দেবের পরবর্তী ছবির ‘পাসওয়ার্ড’। সেখানে অবশ্য সামনে এসেছে ডার্ক ওয়েব সংক্রান্ত খুঁটিনাটি। এই ছবির বিষয়ে কথা বলতে গিয়েই অভিনেত্রী মানালি মণীষা দে এবং অরুণিমা ঘোষ শোনালেন তাদের সাইবার ক্রাইমে জড়িয়ে যাওয়ার গল্প।

তাদের এই কাহিনিই নিজের সোশাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা-প্রযোজ দেব। সঙ্গে সাবধানও করেছেন নেটিজেনদের। মানালি জানিয়েছেন তাঁর ভয়ানক অভিজ্ঞতার কথা। অরুণিমার ক্ষেত্রে তো একটি লোক প্রতিদিন তাঁর সোশাল অ্যাকাউন্টে হুমকি দিত। একদিন বাড়িতে পৌঁছে গিয়েছিল অভিনেত্রীর।

আরও পড়ুন, কলকাতার ‘কোহিনূর’ এবার দিল্লিতে

আরও পড়ুন, রানু মন্ডল লতা মঙ্গেকশরকে নকল করেননি: হিমেশ রেশমিয়া

ইন্টারেনেটের মাত্র ১৫ শতাংশ আমরা ব্যবহার করতে পারি, বাকি ৭৫ শতাংশ ডার্ক ওয়েবে আমাদের কোনও যাতায়াত নেই। কমলেশ্বর মুখোপাধ্যায় এই ডার্ক ওয়েব নিয়ে তৈরি করেছেন এই সাই-ফাই থ্রিলার। অভিনয়ে দেব, পরমব্রত, পাওলি, রুক্মিণী এবং অদৃত।

ছবিতে দেব সাইবার ক্রাইম বিভাগের প্রধান এবং রুক্মিণী মৈত্র এথিক্যাল হ্যাকারের চরিত্রে।ডিপ ওয়েবের স্ট্র্যাটিজিস্ট অদৃত, তবে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নান শেড দেখতে পাওয়া যাবে এই ছবিতে। ছবির চিত্রনাট্য তৈরি করেথেন রানা। সঙ্গীতপরিচালনায় স্যাভি। পুজোয় মুক্তি পাচ্ছে ‘পাসওয়ার্ড’।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Amarunima ghosh manali manisha des cyber trapped incident

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং