scorecardresearch

বড় খবর

‘ডন’-থ্রি নিয়ে ফিরছেন অমিতাভ-শাহরুখ! নেটপাড়ায় জল্পনা তুঙ্গে

দুই অভিনেতাকে একসঙ্গে দেখেই নেটপাড়ায় শোরগোল

shah rukh amitabh
ডন থ্রি নিয়ে জল্পনা তুঙ্গে

বলি ইন্ডাস্ট্রিতে কী তবে ফের ধামাকা হতে চলেছে? এ কীসের ইঙ্গিত দিলেন বিগ বি? হঠাৎ করেই বা কেন এই সময় সোশ্যাল মিডিয়ায় এমন ছবি পোস্ট করলেন অভিনেতা?

শাহরুখ (Shah rukh Khan ) অমিতাভ ( Amitabh Bachchan ) এক ফ্রেমে! বাস্তবে এই ঘটনা অনেকবার ঘটেছে তবে অমিতাভ নিজেই এবার দুজনের ছবি একসঙ্গে পোস্ট করলেন। উপলক্ষ্য ‘ডন’। এই ছবির সূত্রেই দুজনের মধ্যে বিবাদ ঘটেছিল আবার এই ছবিকে সঙ্গে নিয়েই আবেগে আপ্লুত অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেই লিখলেন, ‘এবং একই গতিতে, বহমান – ডন।’ সঙ্গে শাহরুখ, পুরনো ডনের পোস্টারে অটোগ্রাফ দিচ্ছেন অমিতাভ।

আরও পড়ুন [ নো বলে আউট করল উমা! ভিডিও দেখে হেসে খুন নেটিজেনরা ]

অমিতাভের ডন – কে রিক্রিয়েট করার দুঃসাহস দেখিয়েছিলেন শাহরুখ। ফারহান আখতারের হাত ধরেই এই লড়াইয়ে নেমেছিলেন। তবে এবার ফ্যানদের চাহিদা আরও বেড়েছে। দুই অভিনেতাকে একসঙ্গে দেখে তারা আবেগতাড়িত। বলে বসলেন, এবার একসঙ্গে ‘ডন-৩’ চাই। আবার কেউ কেউ প্রশ্নই করে বসলেন, এটা কি কোনও ইঙ্গিত? আপনারা সত্যিই একসঙ্গে কাজ করতে চলেছেন?

মহাব্বতে, ভীর জারা, কভি আলবিদা না কহেনা, K3G, একের পর এক হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন দুই সুপারস্টার। তবে ডন ছবিতে তাদের মেলবন্ধন দেখার অপেক্ষায় সকলেই। প্রসঙ্গত, ২০২২ সালেই ৪৪ বছর সম্পূর্ন করেছে অমিতাভের ডন। কিন্তু, আজও ‘ডন কো পকরনা মুশকিল হি নহি, না মুমকিন হ্যা’ – এই ডায়লগের ব্যক্তিক্রম একেবারেই নেই।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Amitabh shahrukh bollywood don fan moment