বড় খবর

বাবা যাদবের নতুন ছবিতে নায়ক অঙ্কুশ

Ankush Hazra: ‘ভিলেন’-এর পর আবারও বাবা যাদবের ছবিতে নায়কের ভূমিকায় দেখা যাবে অঙ্কুশ হাজরাকে। শুরু হয়ে গিয়েছে ছবির প্রস্তুতিপর্ব।

Ankush Hazra can reunite with Baba Yadav for his next Bengali film
বাবা যাদব ও অঙ্কুশ হাজরার ছবি সোশাল মিডিয়া পেজ থেকে সংগৃহীত।

Ankush Hazra in Baba Yadav’s film: কোরিওগ্রাফার-পরিচালক বাবা যাদব শুরু করতে চলেছেন তাঁর পরবর্তী বাংলা ছবির কাজ। কলকাতায় ইতিমধ্যেই ছবির প্রস্তুতিপর্ব শুরু হয়ে গিয়েছে। এই ছবিতে নায়কের ভূমিকায় থাকছেন অঙ্কুশ হাজরা। সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় নির্মিত হতে চলেছে এই ছবি, তবে নায়িকার নাম এখনও অঘোষিত। টলিপাড়ার গুঞ্জন, নতুন কোনও অভিনেত্রী নন, বাংলা ছবির প্রথম সারির এক নায়িকাকেই দেখা যেতে পারে অঙ্কুশের বিপরীতে।

নভেম্বরের গোড়ার দিকে তাঁর নতুন ছবির প্রস্তুতির কথা টুইট মারফত জানিয়েছিলেন বাবা যাদব। সেখানে উল্লেখ ছিল না মুখ্য চরিত্রের কোনও অভিনেতা বা অভিনেত্রীর। ছবির প্রি-প্রোডাকশন যে শুরু হয়ে গিয়েছে, সেই কথাই শুধুমাত্র জানা গিয়েছিল তাঁর টুইটার পোস্ট থেকে। কিন্তু ১৭ নভেম্বর অঙ্কুশের ইনস্টাগ্রাম স্টোরি থেকে জানা গেল, বাবা যাদবের ছবির নায়ক তিনিই। তবে এই ছবিতে কোনও দ্বিতীয় নায়ক বা প্যারালাল লিড কেউ আছেন কি না, তা এখনও স্পষ্ট নয়।

Ankush Hazra can reunite with Baba Yadav for his next Bengali film
বাবা যাদবের টুইট।

আরও পড়ুন: ‘সাঁঝবাতি’ চেনা গণ্ডির বাইরে সম্পর্কের সংজ্ঞা

অন্যদিকে নায়িকার ভূমিকায় কোন অভিনেত্রীকে দেখা যেতে পারে, সেই গুঞ্জনে ইন্ধন জুগিয়েছে বাবা যাদবের টুইটের পরিপ্রেক্ষিতে পোস্ট করা একটি মন্তব্যে। সেখানে জনৈক ইউজার শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের নামটি উল্লেখ করেছেন। এমনও লিখেছেন যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় যে বাবা যাদবের সঙ্গে আবারও ছবি করতে চলেছেন, তেমন একটি সম্ভাবনার কথা তিনি পরিচালক রাজ চক্রবর্তীর কাছে শুনেছেন।

বাবা যাদবের সঙ্গে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের পেশাগত যোগাযোগ বহুদিনের। পরিচালক হিসেবে বাবা যাদবের প্রথম বাংলা ছবি ‘বস’-এর নায়িকা তিনি। পরবর্তী ছবি ‘গেম’ ও ‘বস টু’-তেও নায়িকার ভূমিকায় দেখা গিয়েছিল তাঁকে। সেক্ষেত্রে এই সম্ভাবনার কথা একেবারেই উড়িয়ে দেওয়া যায় না। তবে যতক্ষণ না নায়িকার নামের আনুষ্ঠানিক ঘোষণা হচ্ছে, ততক্ষণ নিশ্চিত করে কিছু বলা সম্ভব নয়।

Ankush Hazra can reunite with Baba Yadav for his next Bengali film
বাঁদিকে অঙ্কুশের ইনস্টা স্টোরি ও ডানদিকে বাবা যাদবের টুইটে জনৈক ইউজারের মন্তব্য।

আরও পড়ুন: Ghawre Bairey Aaj movie review: সময়োপযোগী একটি গুরুত্বপূর্ণ প্রতিবাদী ছবি

তেমনই ছবির গল্প বা বিষয়বস্তু সম্পর্কেও এখনও কিছু জানা যায়নি। তবে বাবা যাদবের ছবি যেহেতু, তাই বেশ কিছু ডান্স সিকোয়েন্স থাকবে এই ছবিতে, তা সহজেই অনুমেয়। অঙ্কুশের সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টোরি অনুযায়ী, ১৭ নভেম্বর ছিল ছবির স্ক্রিপ্টরিডিং সেশন। অর্থাৎ ইতিমধ্যেই প্রি-প্রোডাকশনের কাজ অনেকটাই এগিয়ে গিয়েছে। সেক্ষেত্রে আগামী মাস থেকেই ছবির শ্যুটিং শুরু হতে পারে যদি না অন্য কোনও পরিকল্পনা থাকে নির্মাতাদের ও পরিচালকের।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ankush hazra can reunite with baba yadav for his next bengali film

Next Story
‘জিও জামাই’- ছবিতে ফের রম কমে হিরণhiran
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com