বড় খবর

মালাইকার সঙ্গে সম্পর্ক নিয়ে কী ভাবেন অর্জুনের বোন?

Anshula Kapoor on Arjun-Malaika: অর্জুন কাপুর ও মালাইকার সম্পর্কের কথা এখন সকলেরই জানা। অর্জুনের বোন অনশুলাকে প্রায়শই এই সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়।

Anshula Kapoor's take on brother Arjun Kapoor's relationship with Malaika Arora
অর্জুন কাপুর, অনশুলা কাপুর ও মালাইকা অরোরা। ছবি: সোশাল মিডিয়া হ্যান্ডল থেকে

Anshula Kapoor on Arjun-Malaika: মালাইকা অরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে আর বিশেষ লুকোছাপা নেই। মাসখানেক আগে, অর্জুনের জন্মদিনের ইনস্টাগ্রাম পোস্ট থেকেই প্রায় দিনের আলোর মতোই পরিষ্কার, শুধু বন্ধুত্ব নয়, তার চেয়ে আরও গভীর সম্পর্কে রয়েছেন দুজনে। এই সম্পর্ককে ঠিক কী চোখে দেখেন অর্জুনের বোন অনশুলা, তা সম্প্রতি সামনে এসেছে একটি সাক্ষাৎকারে।

মিস মালিনী ডট কমের একটি প্রতিবেদন অনুযায়ী, অনশুলা হলেন কাপুর পরিবারের সেই সদস্য যিনি কখনওই অভিনয় নিয়ে কেরিয়ার করতে চাননি। বনি কাপুরের প্রথম পক্ষের স্ত্রীর মেয়ে অনশুলা, অর্জুন কাপুরের নিজের বোন। কিন্তু তা বলে জাহ্নবী ও খুশি কাপুরের সঙ্গে সম্পর্কে কোনও অসূয়া নেই। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সম্পর্ক খুবই সুন্দর। একসঙ্গে সিনেমা দেখতে যাওয়া থেকে, আড্ডা দেওয়া সবই হয়।

আরও পড়ুন: আপাতত ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন মিমি

তাই বলিউডে পা না রেখেও মাঝেমধ্যেই জাহ্নবী ও অর্জুন কাপুরকে নিয়ে সাংবাদিকদের হাজারো প্রশ্নের সম্মুখীন হতে হয় তাঁকে। সম্প্রতি অর্জুন ও মালাইকার সম্পর্ক নিয়ে তাঁকে প্রশ্ন করা হয় যে অনশুলা এই সম্পর্ককে ঠিক কী চোখে দেখেন।

অনশুলা এই প্রশ্নের উত্তরে জানান যে অর্জুন কাপুর তাঁর কাছে অনেকটাই অভিভাবকের মতো। কখনও আবার তিনিও তাঁর দাদাকে শাসন করেন মায়ের মতোই। কিন্তু ব্যক্তিগত সম্পর্ক নিয়ে দাদার সঙ্গে কোনও আলোচনাই কখনও হয়নি তাঁর। অনশুলার বক্তব্য, দাদার ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলা তাঁর কাছে খুবই অস্বস্তিকর।

আরও পড়ুন: সলমনকে ঘুরিয়ে কথা শোনালেন দীপিকা

তাই অনশুলা এই সম্পর্ককে নিয়ে ঠিক কী ভাবেন তা বোঝা অসম্ভব। কারণ তিনি সেই নিয়ে খুব একটা ভেঙে বলতে চাননি। তবে অর্জুন কাপুরের পরিবারের সদস্যদের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক খুব একটা খারাপ নয়। অর্জুন ও মালাইকা যখন নিউ ইয়র্কে গিয়েছিলেন মাসখানেক-মাসদেড়েক আগে তখন অর্জুনের আত্মীয়দের সঙ্গে দেখা করেছেন মালাইকা। একসঙ্গে ছবি তুলে তা ইনস্টাগ্রামে পোস্টও করেছেন। তাই বাইরে থেকে এটাই ধারণা করা যায় যে আর যাই হোক মালাইকাকে বেশ সম্মানের চোখেই দেখেন পরিবারের সদস্যরা।

Web Title: Anshula kapoors take on brother arjun kapoors relationship with malaika arora

Next Story
আপাতত ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন মিমিmimi cahkraborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com