বড় খবর

সলমনকে ঘুরিয়ে কথা শোনালেন দীপিকা

Deepika Padukone’s depression comment: দীর্ঘ সময় ডিপ্রেশনের বিরুদ্ধে লড়াই করেছেন দীপিকা পাডুকোন। তাই এই নিয়ে কেউ তেমন কিছু বললে তিনি ছেড়ে কথা বলেন না। সম্প্রতি তেমনটাই ঘটেছে।

Deepika Padukone indirectly slams Salman Khan
দীপিকা পাডুকোন ও সলমন খানের ছবি তারকাদের ফেসবুক পেজ থেকে

সম্প্রতি একটি বিদেশি পত্রিকার সাক্ষাৎকারে দীপিকা পাডুকোন পরোক্ষে কটাক্ষ করেছেন সলমন খানকে। অবশ্য একবারও সলমন খানের নাম উচ্চারণ করেননি। কিন্তু ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, ডিপ্রেশন নিয়ে সলমন খানের একটি মন্তব্যের পরিপ্রেক্ষিতেই ঘুরিয়ে সলমনকে কথা শুনিয়েছেন দীপিকা।

সম্প্রতি ভোগ-এর একটি সাক্ষাৎকারে দীপিকা কথা বলছিলেন ডিপ্রেশন নিয়ে তাঁর দীর্ঘ লড়াই প্রসঙ্গে। সেই কথা প্রসঙ্গেই দীপিকা বলেন যে, ”ডিপ্রেশন নিয়ে আমার অভিজ্ঞতা বোঝাতে আমি একটা শব্দই ব্যবহার করতে চাই, সেটা হল লড়াই। আমি প্রতি মুহূর্তে লড়াই করেছি। আর তা করতে গিয়ে আমি বিধ্বস্ত হয়ে গিয়েছি। ”

আরও পড়ুন: বাতিল ৩৭০ ধারা, প্রতিক্রিয়া জানাল বলিউড

এই কথার সূত্র ধরেই দীপিকা বলেন, ”আসলে ডিপ্রেশন আর বিষণ্ণতা এক জিনিস নয়। অনেকেই এটা গুলিয়ে ফেলেন। গত বছর একজন অভিনেতাকে বলতে শুনেছিলাম যে ডিপ্রেসড হওয়া নাকি এক ধরনের বিলাসিতা এবং তাঁর নিজের সেই বিলাসিতার সময় নেই। কথা শুনে মনে হয় যেন ডিপ্রেশন একটা চয়েস।”

দীপিকা অবশ্যই সলমনের নাম উচ্চারণ করেননি। কিন্তু ইন্ডিয়া টুডে-র প্রতিবেদন অনুযায়ী, ”গত বছর একটি ইভেন্টে সলমন খান বলেন, আমি দেখতে পাই বহু মানুষ ড্রিপেসড ও ইমোশনাল হয়ে পড়েন। আমার ডিপ্রেসড অথব বিষণ্ণ হওয়ার কোনও জায়গাই নেই কারণ এই বিষয়গুলো আমার ক্ষতিই করে।”

আরও পড়ুন: টেলিপর্দায় ডান্স শো নিয়ে ফিরছেন মিঠুনদা

সলমনের এই কথার পরিপ্রেক্ষিতেই দীপিকার ওই মন্ত্বব্য, এমনটাই ইঙ্গিত পাওয়া গিয়েছে ইন্ডিয়া টুডে-র ওই প্রতিবেদনে। দীপিকা সম্ভবত বলতে চেয়েছেন যে বিষণ্ণতা এবং ডিপ্রেশন কোনওভাবেই এক নয়। দীপিকা ওই সাক্ষাৎকারে বলেন যে একদিন সকালে উঠে তাঁর শরীরে একটি বিচিত্র অস্বস্তি অনুভব করেন। তাঁর মনোবিদ তাঁকে তখন জানান যে অভিনেত্রী আসলে ডিপ্রেশনের শিকার। তার পরে অনেক কষ্ট করে সেখান থেকে নিজেকে বার করে নিয়ে এসেছেন তিনি।

নিজে যেহেতু দীর্ঘদিন এই বিষয়টির সঙ্গে লড়াই করেছেন তাই কেউ ডিপ্রেশন নিয়ে কিছু মন্তব্য করলে খুবই সংবেদনশীল হয়ে পড়েন অভিনেত্রী। তাই হয়তো ঘুরিয়ে সলমনকে কটাক্ষ করলেন অভিনেত্রী।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deepika padukone indirectly slams salman khan over depression comment

Next Story
ইলিশ মাছের প্রেমে রাজেশ খান্নার সঙ্গে ছবি করেননি, জানুন এই টলিউড অভিনেত্রীকেaradhana
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com