দীপিকার বিরুদ্ধে ক্ষুব্ধ ফ্যানেরা, ছড়াচ্ছে হ্যাশট্যাগ ‘নট মাই দীপিকা’

Deepika Padukone #NotMyDeepika: টুইটারে ক্ষুব্ধ দীপিকা পাডুকোন ফ্যানেরা। পরিচালক লাভ রঞ্জনের সঙ্গে দীপিকা কোনও ছবি করছেন কি না, সেই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে নেটপাড়ায়।

By: Kolkata  Updated: July 22, 2019, 12:18:26 PM

Deepika Padukone fans #NotMyDeepika: টুইটারে বেড়ে চলেছে হ্যাশট্যাগ ‘নট মাই দীপিকা’। ট্রোল নয়, এটা অভিনেত্রীর বিরুদ্ধে তাঁর ফ্যানেদের প্রতিবাদ। সম্প্রতি দীপিকাকে দেখা গিয়েছে যৌন হেনস্থায় অভিযুক্ত পরিচালক লাভ রঞ্জন-এর ফ্ল্যাটের সামনে, যেখানে তাঁর সঙ্গী ছিলেন রণবীর কাপুর। তার পর থেকেই কানাঘুষো চলছে যে সম্ভবত ওই পরিচালকের ছবিতে কাজ করবেন তিনি।

দীপিকা পাডুকোন ও রণবীর কাপুর, দুজনেই সম্প্রতি গিয়েছিলেন পরিচালক লাভ রঞ্জনের কাছে, এমনটাই শোনা যাচ্ছে। ডেকান ক্রনিকল পত্রিকার একটি প্রতিবেদন অনুযায়ী, ওঁদের দুজনকেই লাভ রঞ্জনের বাড়ির নীচে দেখা গিয়েছে। সেই খবরটি ছড়িয়ে পড়তেই দীপিকার ফ্যানেদের মধ্যে চাঞ্চল্য সৃষ্টি হয়।

আরও পড়ুন: ”কোনও ‘ভদ্র’ ছেলের সঙ্গে প্রেম করো”, সোনাক্ষীকে নির্দেশ

Deepika Padukone #NotMyDeepika debate টুইটারে যা লেখা হচ্ছে তার একটি ঝলক।

আরও পড়ুন: নতুন ছবিতে আমির খানের লুক! বাবরি মসজিদের ঘটনা আসবে ছবির গল্পে

‘প্যার কা পঞ্চনামা’, ‘সোনু কে টিটু কি সুইটি’, ‘আকাশবাণী’ ইত্যাদি ছবির পরিচালক লাভ রঞ্জন। তাঁর বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এক অভিনেত্রী। সেই অভিযোগ এখনও প্রমাণিত হয়নি। কিন্তু মিটু-অভিযুক্ত যে কোনও পরিচালক-প্রযোজক বা অভিনেতাদের বয়কট করার অনুরোধ উঠছে বহু নেটিজেনদের তরফে। টুইটারে তাঁরা এই বিষয়ে অত্যন্ত সরব।

তাই দীপিকাকে পরিচালক লাভ রঞ্জনের বাড়িতে যেতে দেখে তাঁর ফ্যানেরা বিচলিত। তাঁদের মধ্যে কেউ কেউ সরাসরি দীপিকার দিকে আঙুল তুলেছেন এই বলে যে তাঁর মতো ব্যক্তিত্বের কাছে এই ধরনের পদক্ষেপ আশা করা যায় না। আবার অনেকে ওই হ্যাশট্যাগ দিয়েই লিখেছেন যে দীপিকা নিশ্চয়ই এমন কিছু করবেন না, অভিনেত্রীর উপর তাঁদের আস্থা আছে।

আবার তৃতীয় দলের প্রশ্ন, দীপিকা যখন এই হ্যাশট্যাগের কোনও উত্তর দিচ্ছেন না, তার মানে কি এটা ধরে নিতে হবে যে তিনি অপেক্ষা করছেন কবে এই হ্যাশট্যাগের রেশ মিলিয়ে যাবে এবং তিনি নতুন ছবির ব্যাপারটি ঘোষণা করবেন? সব মিলিয়ে বেশ জটিল পরিস্থিতি, এবং যতক্ষণ না দীপিকা স্পষ্ট করে কিছু বলছে, ততক্ষণ সম্ভবত এই নিয়ে কথা হতেই থাকবে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone fans create not my deepika hashtag over luv ranjan issue

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X