বড় খবর

মালাইকার সঙ্গে বিয়েটা ভাঙল কেন, জানালেন আরবাজ

Malaika Arora and Arbaaz Khan: মালাইকা অরোরা ও আরবাজ খানের বিবাহবিচ্ছেদ হয়েছে প্রায় দুবছর হতে চলল। আরবাজ আবারও বিয়ে করতে চলেছেন, এমনটাই শোনা যাচ্ছে। এর মধ্যেই মালাইকার সঙ্গে বিয়ে ভাঙা নিয়ে জানালেন কিছু কথা।

Arbaaz Khan opens up on his split with Malaika Arora
আরবাজ ও মালাইকা। ছবি: ফেসবুক ফ্যানপেজ থেকে

বলিউডের তারকা দম্পতিদের মধ্য়ে প্রথম সারিতেই থাকতেন আরবাজ খান ও মালাইকা অরোরা। প্রায় ১৯ বছর একসঙ্গে কাটিয়েছেন এই দম্পতি। বিয়ে হয়েছিল ১৯৯৮ সালে এবং বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ট-তে। আইনি বিচ্ছেদ হওয়ার অনেকদিন আগে থেকেই বোঝা গিয়েছিল যে সম্ভবত সম্পর্কটা আর টিকবে না। কিন্তু ঠিক কী কারণে এমনটা হল, এই নিয়ে সম্প্রতি কিছু কথা বলেছেন আরবাজ খান।

মিসমালিনী ডট কম-এর একটি প্রতিবেদন অনুযায়ী, আরবাজ এবং মালাইকা, দুজনের সম্পর্কেই শোনা যায় যে নিজের নিজের মতো করে নতুন সম্পর্কে ভাল আছেন তাঁরা। এই নিয়ে আরবাজের খুব একটা রাখঢাক নেই। জর্জিয়া আদ্রিয়ানির সঙ্গে যে প্রেম করছেন তিনি, সেই ব্যাপারে সংবাদমাধ্যমের সামনেও কথা বলেছেন। ওদিকে মালাইকা কিন্তু নতুন সম্পর্ক নিয়ে কখনও কোনও মন্তব্য় করেননি। অর্জুন কাপুরের সঙ্গে তাঁর সম্পর্কের কথা আলোচিত হয়েছে প্রায় সর্বত্র। দুজনকে একসঙ্গে বহু অনুষ্ঠানে দেখা যায়। এমনকী ইনস্টাগ্রামে পরস্পর পরস্পরের ছবিতে নানা মন্তব্যও করে থাকেন। কিন্তু কোনও স্থায়ী সিদ্ধান্তের দিকে এগোচ্ছে কি না এই সম্পর্ক, সেই নিয়ে অর্জুন বা মালাইকা কেউই কিছু বলতে নারাজ।

আরও পড়ুন: ঈদে আসছে ‘ভারত’! ট্রেলার মুক্তি পেতেই ভাইরাল, রইল ভিডিও

মালাইকা-আরবাজের বিবাহবিচ্ছেদের সময়ে সোশ্যাল মিডিয়াতে এমন আলোচনাও হয়েছে যে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই গোটা ব্য়াপারটি ঘটেছে। কিন্তু মালাইকার বিরুদ্ধে এমন কোনও অভিযোগ কখনও করেননি আরবাজ। সম্প্রতি গুড টাইমস পত্রিকাকে দেওয়া একটি সাক্ষাৎকারে আরবাজ বলেন, উপর থেকে দেখে সবকিছু ঠিক মনে হলেও ভিতরে ভিতরে আসলে গুঁড়িয়ে গিয়েছিল। এমন অনেক সময়েই হয় যে সম্পর্ক টেকে না। তেমন ক্ষেত্রে সেই দুজন যদি নিজেদের জীবনকে আবার গুছিয়ে নিতে চায় তবে তারা এমন সিদ্ধান্তই নেবে।

আরও পড়ুন: অভিযোগ ইসলাম-বিরোধী মন্তব্য! ক্ষমা চাইতে হল বাংলাদেশের অভিনেত্রীকে

এর পরেই তাঁকে প্রশ্ন করা হয় যে তিনি আবারও বিয়ে করার কথা ভাবছেন কি না বা বিয়ে নামক এই প্রতিষ্ঠানের প্রতি তাঁর এখনও আস্থা রয়েছে কি না। আরবাজ জানিয়েছেন যে তিনি অবশ্যই আবারও বিয়ে করতে চান। তাঁর মতে বিয়ে নামক এই প্রতিষ্ঠানটি কয়েক হাজার বছর পুরনো এবং তাঁর এই প্রতিষ্ঠানের উপর আস্থা রয়েছে। আরবাজ বলেন, ঠিক যেমন একদিন মৃত্যু আসবে জেনেও মানুষ বাঁচে, বিষয়টা অনেকটা তাই। তবে জর্জিয়াকেই বিয়ে করছেন কি না বা কবে বিয়ে করছেন সেই নিয়ে কিছু বলেননি আরবাজ।

বলিউড, টলিপাড়া ও টেলিপাড়ার আরও খবর পড়তে ক্লিক করুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arbaaz khan opens up on his split with malaika arora

Next Story
Avengers: Endgame Housefull: কলকাতায় অ্যাভেঞ্জার্স আসার আগেই টিকিট শেষ!Avengers: Endgame Housefull, Avengers: Endgame Huge Advance Booking
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com