স্বাধীনতা দিবসেই মুক্তি পাচ্ছে কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত দেব-শুভশ্রী অভিনীত ধূমকেতু?

ধূমকেতু ছবিতে অশীতিপর বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাঁর সেই লুক প্রকাশ্যে আসার পরে চমকে গিয়েছিলেন সকলেই। এত পরিশ্রম শেষমেষ বিফলে যাবে না বলেই আশা করা হচ্ছে।

By : IE Bangla Entertainment Desk | kolkata Updated: May 15, 2018, 18:06:41 PM

দীর্ঘ দু-বছর অপেক্ষার পর অবশেষে আশার আলো দেখতে পাচ্ছেন কৌশিক গঙ্গোপাধ্যায়। দেব-শুভশ্রী অভিনীত তাঁর ছবি ধূমকেতু সম্ভবত এবার মুক্তি পেতে চলেছে। শোনা যাচ্ছে, এবছরই ১৫ অগাস্ট রিলিজ করতে পারে বহু প্রতীক্ষিত এই ছবি।

দেবের টালবাহানায় ধূমকেতুর মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছিল। ছবির নায়ক নাকি ডাবিংয়ে রাজিই হচ্ছিলেন না। প্রযোজকের অভিযোগ ছিল চুক্তির অতিরিক্ত টাকা দাবি করছেন দেব।

দেব-শুভশ্রীর এই কামব্যাক ছবি নিয়ে আগ্রহের কমতি নেই। ব্যক্তিগত জীবনের প্রেম, ব্রেকআপ পেরিয়ে এসে চার বছরের বিরতি ভেঙে একসঙ্গে কাজ করতে রাজি হয়েছিলেন তাঁরা। পরিচালকের চেয়ারে কৌশিক গঙ্গোপাধ্যায় এই ছবিকে বিশেষ গুরুত্ব দিয়েছিল। কিন্তু দেব এবং প্রযোজক সংস্থা দাগ ক্রিয়েটিভ মিডিয়ার ধুন্ধুমারে বিশ বাঁও জলে পড়ে ধূমকেতু। উল্লেখ করার মত বিষয় হল, এই ছবির সহকারী প্রযোজক দেব নিজে।

দেব-শুভশ্রীর এই কামব্যাক ছবি ধূমকেতু। ছবি-ফেসবুক সৌজন্যে

আরও পড়ুন, হামি হিট,পরের ছবি কণ্ঠ নিয়ে কাজ শুরু করেছেন শিবপ্রসাদ-নন্দিতা

এ ছবিতে অশীতিপর বৃদ্ধের ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাঁর সেই লুক প্রকাশ্যে আসার পরে চমকে গিয়েছিলেন সকলেই। প্রায় ৭ ঘণ্টার প্রসথেটিক মেকআপে তৈরি করতে হয়েছিল দেবের বৃদ্ধ চেহারা। এত পরিশ্রম শেষমেষ বিফলে যাবে না বলেই আশা করা হচ্ছে। এ সিনেমায় বিশেষ গুরুত্বপূর্ণ ছবিতে দেখা যাবে চিরঞ্জিতকে।

আরও পড়ুন, সন্দীপ রায়ের হাত ধরে প্রথমবার রুপোলি পর্দায় প্রফেসর শঙ্কু, শুরু হল শ্যুটিং

ধূমকেতু ছবিতে দেবের সেই বৃদ্ধ লুক। ছবি: ফেসবুক সৌজন্যে

ধূমকেতুর কাজ শেষ হওয়ার পর বির্সজন, ছায়া ও ছবি এমনকি দৃষ্টিকোণও মুক্তি পেয়ে গেছে। অথচ এ ধূমকেতুর ভাগ্যে শিকে ছিঁড়ছিল না কিছুতেই। শেষ মুহূর্তে কোনও অঘটন না ঘটলে ১৫ অগাস্ট স্বস্তির নিঃশ্বাস ফেলবেন কৌশিক গঙ্গোপাধ্যায়। আর নতুন প্রাপ্তির মুখোমুখি হবেন দর্শকরা।