‘পাণিপথ’-এ অর্জুনের মারাঠা মেকওভার কীভাবে হল, রইল সেই ভিডিও

Panipat: আগামী ৬ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে আশুতোষ গোয়ারিকরের ছবি 'পাণিপথ'। ওই ছবিতে মারাঠা বীর সদাশিব রাও ভাউয়ের চরিত্রে কীভাবে হয়েছিল অর্জুনের মেকওভার, জানালেন অর্জুন।

By:
Edited By: Shanoli Debnath Kolkata  December 1, 2019, 4:20:23 PM

Panipat Arjun Kapoor: মারাঠা বীর সদাশিব রাও ভাউয়ের চরিত্রে দেখা যাবে অর্জুন কাপুরকে, পাণিপথের যুদ্ধ নিয়ে নির্মিত আশুতোষ গোয়ারিকরের ছবি ‘পাণিপথ’-এ। ওই ছবির চরিত্র অনুযায়ী অর্জুন কাপুরের লুকসেটিং সেশন শেয়ার করলেন অভিনেতা। কীভাবে পঞ্জাব-পুত্র হয়ে উঠলেন মারাঠা বীর, তা দেখার মতো। অর্জুন তাঁর ভিডিও ক্লিপে এমনটাও বলেন যে তাঁর বেশ সংশয় ছিল মারাঠা লুকটা ঠিকঠাক আসবে কি না সেই নিয়ে কিন্তু পরিচালক আশুতোষ গোয়ারিকরের জহুরির চোখ, তিনি ঠিক জানেন কী থেকে কী হতে পারে।

সদাশিব রাও ভাউ ও আহমদ শাহ আবদালির মধ্যে হয়েছিল পাণিপথের তৃতীয় যুদ্ধ যার বিশদ বিবরণ পড়ানো হয় স্কুল পাঠ্যক্রমে। উপমহাদেশের ইতিহাসের সেই গুরুত্বপূর্ণ যুদ্ধেরই পুনর্নির্মাণ ঘটেছে বড়পর্দায় যা মুক্তি পেতে চলেছে আগামী ৬ ডিসেম্বর। তার আগে লুকসেটিংয়ের ভিডিওটি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অর্জুন।

আরও পড়ুন: সৌরভের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন জুন মালিয়া

আশুতোষ গোয়ারিকর-এর ‘পাণিপথ’-এ আহমদ শাহ আবদালির ভূমিকায় দেখা যাবে সঞ্জয় দত্তকে। এছাড়া অন্যান্য প্রধান চরিত্রে রয়েছেন কৃতি স্যানন, পদ্মিনী কোলাপুরি, জিনাত আমন, কুণাল কাপুর ও অন্যান্যরা। ২০১৬ সালে ‘মহেঞ্জোদারো’ মুক্তির ৩ বছর পরে আবারও একটি ম্যাগনাম ওপাস নিয়ে ফিরলেন আশুতোষ গোয়ারিকর। মিলেনিয়ামের গোড়াতে বলিউডে নতুন করে পিরিয়ড ছবির ট্রেন্ডসেট করেছিলেন তিনি। ২০০১ সালের ছবি লাগান-এর পর থেকেই কিন্তু ব্লকবাস্টার পিরিয়ড ছবি তৈরির ধারাটি আবার ফিরে আসে।

আরও পড়ুন: জিতের জন্মদিনেই মুক্তি পেল ‘অসুর’-এর ট্রেলার

কিন্তু ‘মহেঞ্জোদারো; খুবই সমালোচিত হয়েছিল। সেভাবে কোনও ছাপ ফেলতে পারেনি দর্শকের মধ্যে। ৩ বছর পরে আবারও যখন একটি পিরিয়ড ছবি নিয়ে ফিরছেন আশুতোষ, তখন সেই ছবি নিয়ে কৌতূহল থাকাটাই স্বাভাবিক। উপরের ভিডিওতে অর্জুন কাপুরও ভূয়সী প্রশংসা করেছেন আশুতোষের। পরিচালক যে অত্যন্ত খুঁতখুঁতে এবং অত্যন্ত গবেষণা করে তবেই কাজে নামেন, সেটাই বলেছেন অর্জুন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun kapoor panipat makeover video viral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X