scorecardresearch

বড় খবর

অনন্যাকে ছেঁটে ফেলে অন্য সুন্দরীতে মজেছেন আরিয়ান? বলিপাড়ায় চূড়ান্ত শোরগোল

অনন্যার কপালকে দুষছেন নেটপাড়া, জল্পনা তুঙ্গে

অনন্যাকে ছেঁটে ফেলে অন্য সুন্দরীতে মজেছেন আরিয়ান? বলিপাড়ায় চূড়ান্ত শোরগোল
অনন্যা-আরিয়ান

শাহরুখ পুত্রের মন মজেছে অন্য সুন্দরীতে? সে কি কথা! তার অর্থ অনন্যার ( Ananya Pandey ) থেকে একেবারেই মুখ ফিরিয়েছেন তিনি? কিন্তু কার দিকে মন ঘুরেছে খান পূত্রর?

কানাঘুষো শোনা যাচ্ছে, এক মরক্কান সুন্দরীর দিকেই মন গিয়েছে আরিয়ানের ( Aryaan Khan )। আর সেই ব্যক্তি আর কেউ নন বরং তিনি নাকি নোরা ফাতেহি ( Nora Fatehi )! জল্পনা তুঙ্গে সেই প্রসঙ্গে। বেশ কিছু পার্টিতে একসঙ্গে দেখা যাচ্ছে আরিয়ান এবং নোরাকে। এখন এমনিতেও বলিউডের প্রথম সারির তারকাদের সঙ্গে নোরার আনাগোনা খুব বেশি। সিনেমাতেও অভিনয় করছেন তিনি। তথাকথিত আইটেম গার্লের তকমা এখন অনেকটাই মুছে গিয়েছে। কিন্তু তার সঙ্গে আরিয়ান খান?

আরও পড়ুন [ রাজনীতি-বিতর্ক সরিয়ে আবারও চেনা ছন্দে মিঠুন, মারকাটারি প্রত্যাবর্তন ‘মহাগুরু’র ]

এদিকে, এনসিবি কাণ্ডের পর থেকেই অনন্যার সঙ্গে তাঁর বন্ধুত্ব আরও দানা বাঁধতে শুরু করে। আরিয়ানকে নিয়ে বেশ কিছু সময় চর্চাও করেছিলেন অনন্যা। শাহরুখ কন্যা সুহানার সঙ্গেও দারুণ বন্ধুত্ব অনন্যার। সেই সূত্রেই যে দুই স্টার কিডদের কাছে আসার শুরু, সেও অনেকেই বুঝে গিয়েছিলেন। তবে, বেশ কিছুদিন আগেই অনন্যাকে একদম পাত্তা না দিয়ে প্রস্থান করেছিলেন আরিয়ান। চোখাচোখি হতেও এড়িয়ে গিয়েছিলেন তিনি। কিন্তু এখন, নোরা ফাতেহির সঙ্গে আদৌ সম্পর্ক কোনদিক এগোচ্ছে সেই নিয়েই বেশি আগ্রহ সকলের।

আরও পড়ুন [ অনন্যাকে পাত্তাই দিলেন না আরিয়ান! শাহরুখ পুত্রের কাণ্ডে হইচই নেটপাড়ায় ]

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ছবি দেখেই  সকলে ভীষণ আগ্রহী আরিয়ান এবং নোরা ফতেহির সম্পর্ক নিয়ে। দুবাইয়ের একটি অনুষ্ঠানে দুই তারকার সঙ্গেই ছবি তোলেন একজন জনৈক ব্যক্তি। যিনি তাঁর ছবিতে এও লেখেন তোমাদের দুজনের সঙ্গে দেখা করে ভাল লাগল। এরপরই নিজেদের মত করে সকলে সাজিয়ে নিয়েছেন বিষয়টা। কেউ বলছেন আরিয়ানের সঙ্গে নোরাকে দারুণ মানায় আবার কেউ বলছেন হতেই পারে, সমস্যা কোথায়? কিন্তু অনন্যাকে নিয়েও শুরু হয়েছে কটাক্ষ। অনন্যার কপালে আরিয়ান নেই, এমনও বলছেন নেটপাড়া।

তবে, এই ঘটনার সঙ্গে যে দুজনের আদৌ কোনও সম্পর্ক আছে সেই নিয়ে তারা এখনও মুখ খোলেন নি। কারওর কারওর বক্তব্য, আরিয়ানের থেকে নোরা বয়সে অনেকটাই বড়। যদিও সেই বিষয়টিকেও হাওয়ায় উড়িয়েছেন দুই তারকার অনুরাগীরা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Aryan khan dating nora fatehi fans got wow