মেরে আঙ্গনে ম্যায়: আসিম রিয়াজ ও জ্যাকলিন ফার্নান্ডেজের মিউজিক ভিডিও

বিগ বস ১৩-র রানার আপ আসিম রিয়াজ, জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে একটি ভিডিও এবং ফোটো শেয়ার করেন। ভিডিওতেই জানা যায়, জ্যাকলিন-আসিমের একটি মিউজিক ভিডিও আসতে চলেছে।

By:
Edited By: Debasmita Das Kolkata  Updated: March 4, 2020, 11:14:06 AM

আসিম রিয়াজ ও জ্যাকলিন ফার্নান্ডেজ একসঙ্গে কাজ করছেন। সম্প্রতি ইনস্টাগ্রাম ভিডিয়োর মাধ্যমেই প্রকাশ্যে এসেছে, একটি মিউজিক ভিডিয়োয় একসঙ্গে কাজ করতে চলেছেন দু’জনে। বিগ বস ১৩-র রানার আপ আসিম রিয়াজ, জুড়ুয়া টু-এর অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে একটি ভিডিও এবং ফোটো শেয়ার করেন। ভিডিয়োতেই জানা যায় হোলিতেই আসছে জ্যাকলিন-আসিমের মিউজিক ভিডিও।

আসিম হিন্দি ছবির হিট গান ”মেরে আঙ্গনে ম্যায়”-এর লাইন গুনগুন করছিলেন, তাতেই বোঝা গেল ১৯৮১ সালে অমিতাভ বচ্চনের জনপ্রিয় ছবি ‘লাওয়ারিস’-এর এই গানেরই রিমেক হতে চলেছে।

আরও পড়ুন, মুক্তি পেল কাজল-এর প্রথম শর্ট ফিল্ম, সঙ্গী নেহা-শ্রুতি

বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে ফোটো শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজও। ক্যাপশনে তিনি লেখেন, ”ভীষণ উত্তেজিত!!!” আগে একটি বিবৃতিতে তিনি জানিয়েছিলেন, ”এই মিউজিক ভিডিওটি দর্শকের জন্য ভিস্যুয়াল ট্রিট হতে চলেছে।”

jacqueline-asim আসিমের সঙ্গে এই ছবিই শেয়ার করেছেন জ্যাকলিন।

আরও পড়ুন: রাজের ‘ধর্মযুদ্ধ’ এগিয়ে গেল

মিউজিক ভিডিয়োর পরিচালক বিনয় সাপ্রু ও রাধিকা রাও। এদিন টি-সিরিজের প্রধান ভূষণ কুমার বলেন, ”গানটি ট্র্যাডিশনাল ফোক, তনিষ্ক বাগচী গানটি নতুন করে সাজিয়েছেন এবং নিজের আলাদ টুইস্টও দিয়েছেন। সবসময়ই আমার ফোক গান পছন্দের এবং চাই আমার পরবর্তী প্রজন্মও এই গানগুলি সম্পর্কে জানুক। গানটি হিট হবে এবং দর্শকদের কাছে পৌঁছনর জন্য অপেক্ষা করতে পারছিনা।”

মিউজিক ভিডিও ছাড়াও, আসিম রিয়াজ আরও একটি মিউজিক ভিডিও করছেন। এখানে আসিমের সঙ্গে দেখা যাবে হিমাংশি খুরানাকে। র‍্যাপার বোহেমিয়া সঙ্গেও মিউজিক ভিডিও করছেন আসিম।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Asim riaz and jacqueline fernandez have started shooting for their music video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রণক্ষেত্র মুঙ্গের
X