scorecardresearch

বড় খবর

এবার সঙ্গে চান প্রিয়াঙ্কাকে, ‘দেশি গার্ল’কে নিয়ে জঙ্গল অভিযানে বিয়ার গ্রিলস?

লেডি সুপারস্টারকে নিয়ে জঙ্গল সফরে বিয়ার?

bear grylls and priyanka
বিয়ারের সঙ্গী হবেন প্রিয়াঙ্কা?

ভারতীয় তারকাদের নিয়ে এই বহুবার জঙ্গল অভিযানে বেড়িয়েছেন বিয়ার গ্রিলস ( Bear Grylls )। সেই দলে ভিকি কৌশল থেকে অক্ষয় কুমার এমনকি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উল্লেখ করতেই হয়। সদ্যই তার সঙ্গ দিয়েছিলেন রণবীর সিং। আর এবার ফের এক ভারতীয় তারকার অপেক্ষায় রয়েছেন বিয়ার, কে তিনি?

তার সঙ্গে সবসময় পুরুষদেরই দেখা গেছে। কিন্তু এবার বিয়ারের ইচ্ছে ফিমেল স্টারদের সঙ্গে নিতে। আর নিজের মনের ইচ্ছে প্রকাশ করেই তিনি জানান, এবার অপেক্ষায় প্রিয়াঙ্কা চোপড়ার ( Priyanka Chopra )। এক্কেবারেই! দেশি গার্লকে নিয়ে অভিযানে যেতে চান বিয়ার। সম্প্রতি এক সাক্ষাতকারে তিনি বলেন, “প্রিয়াঙ্কা যদি আমার দলে যোগ দেয় তবে আলাদাই আনন্দ হবে। ওর স্বামী নিক জনাসকে নিয়ে গিয়েছিলাম, অসাধারণ মানুষ। সকলেই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন, এবং ওর গল্প শুনতেও ভালবাসবেন”।

আরও পড়ুন [ বুলেটপ্রুফ গাড়ি, আঁটসাঁট নিরাপত্তা, প্রাণভয়ে সুরক্ষা বাড়ালেন সলমন খান ]

কিছুদিন আগেই রণবীর সিংকে সঙ্গে নিয়ে জঙ্গলে মঙ্গল ঘটিয়েছেন বিয়ার। এমনকি রণবীর তাকে জড়িয়ে ধরে চুমু খাওয়া নিয়েও বিতর্ক কম হয়নি। বিয়ার বলেন, “জীবনের আসল উদ্দেশ্যেই হল বেচেঁ থাকার রসদ খুঁজে নেওয়া। মন থেকে ভাল থাকা এবং নিত্যনতুন রাস্তা খোঁজা খুব দরকার। এই সমস্ত গুণ রণবীরের মধ্যে রয়েছে”।

এদেশের সঙ্গেও তার ভালবাসার সম্পর্ক। ভারতের বুকে অসামান্য ভালবাসা পেয়েছিলেন। এদেশের সকলেই আমায় যে ভালবাসা দিয়েছেন সেটি ভাষায় প্রকাশ করা যাবে না। তারা সবসময় আমার প্রতি সদয়। নিজেকে ভারতীয় বলেই মনে হয়। ভারত সবসময় আমার মনের খুব কাছের, বললেন হলিউড তারকা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bear grylls wants to do an adventure with priyanka chopra