scorecardresearch

বড় খবর

রাতের কলকাতায় আক্রান্ত জিতু কমল, অভিযুক্তরা এখনও অধরা

Bengali Television, Jeetu Kamal: সম্প্রতি রাতে শুটিং করে ফেরার সময়ে যে অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হয়েছে জিতু কমল তা আরও একবার রাতের কলকাতায় নাগরিকদের নিরাপত্তার প্রশ্ন তুলেছে।

Bengali actor Jeetu Kamal harassed by allegedly drunk driver Kolkata
জিতু কমল (এই গাড়িটি ড্রাইভ করে ফিরছিলেন অভিনেতা)। ছবি: অভিনেতার ফেসবুক পেজ থেকে

Bengali Television, Jeetu Kamal: অভিনেতা জিতু কমলের গাড়ি সম্প্রতি মধ্যরাতে আক্রান্ত হয়। শুটিং থেকে ফেরার পথে রাস্তায় এক মদ্যপ গাড়িচালক জিতুর গাড়িটিকে প্রথমে ধাক্কা মারে ও তার পরে অকথ্য ভাষায় গালিগালাজ করে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটির অনেকটা অংশ জিতু কম তাঁর মোবাইল ক্যামেরায় ধরে রেখেছিলেন যা তিনি আপলোড করেন তাঁর ফেসবুক পেজে। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুযায়ী, অভিযুক্তরা নাগালের বাইরে।

গত ৫ জুলাই রাতে জিতু কমল শুটিং সেরে ফিরছিলেন বাইপাস বরাবর। মুকুন্দপুরের দিক থেকে তিনি আসছিলেন দক্ষিণ কলকাতার দিকে। ওই সময়, সত্যজিৎ রায় ফিল্ম ও টেলিভিশন ইনস্টিটিউটের কাছে একটি গাড়ি আচমকা তাঁর গাড়িকে ধাক্কা মারে। জিতু প্রতিবাদ করলে অভিযুক্ত গাড়ির চালক অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: টালিগঞ্জের শিল্পী-কলাকুশলীদের পথে নামার ডাক সোমবার

জিতু কমল এর পরে ওই গাড়িটিকে ধাওয়া করেন ও ফোনের ভিডিওতে যতটা সম্ভব রেকর্ড করার চেষ্টা করেন ঘটনাটি। ওই ভিডিওটিতে দেখা গিয়েছে যে চালক একেবারেই এই ঘটনায় অনুতপ্ত নন এবং চালকের পাশে বসা ভদ্রলোক অত্যন্ত খারাপ ভাবে জিতু কমলের সঙ্গে কথা বলতে থাকেন। এর পরে ফেসবুক লাইভে এসে গোটা ঘটনাটি জানান জিতু কমল।

জিতুর এই ঘটনাটি আরও একবার প্রশ্ন তুলে দিল রাতের কলকাতায় যানবাহন ও নাগরিকদের নিরাপত্তা কতখানি। শুধু তাই নয়, পুলিশে এই ধরনের ঘটনার অভিযোগ দায়ের করলেও বা কতটা সুরাহা হয়, সেই প্রশ্নও উঠছে। কারণ প্রথমত, এই ঘটনার এফআইআর দায়ের করতে বেশ সমস্যায় পড়তে হয়েছিল জিতু কমল-কে। ঘটনাটি কোন থানার এলাকায় পড়ছে, সেই নিয়ে অনেকটা টালবাহানার পরে শেষমেশ এফআইআর করতে সক্ষম হন জিতু কমল।

আরও পড়ুন: খুল্লনা ও ধনপতির প্রেম নিয়ে ‘মঙ্গলচণ্ডী’, ফিরলেন অদ্রিজা

কিন্তু ৭ জুলাই সকালে জিতু কমল তাঁর ফেসবুকে এফআইআর-এর কপিটি আপলোড করে জানান যে অভিযুক্তদের এখনও নাগাল পাওয়া যায়নি। যদি এমনটাই হতে থাকে, তবে বহু অভিনেতা-অভিনেত্রী এবং শিল্পীরা কলকাতায় নিরাপত্তাহীনতায় ভুগবেন। শুটিং হোক বা অনুষ্ঠান বহু শিল্পীকেই মধ্যরাতে বাড়ি ফিরতে হয়। রাতের মদ্যপ নাগরিকরা যদি বার বার তাঁদের হেনস্থা করতে থাকে, তবে অনেকেই হয়তো রাত ১০-১১টার পরে আর কোনও কাজ করতে চাইবেন না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actor jeetu kamal harassed by allegedly drunk driver kolkata