scorecardresearch

‘আমার হাত ধরে টেনেছে, ধাক্কা দিয়েছে’, ফেসবুকে সরব অভিনেত্রী, শাস্তি পেল চালক

Bengali Television, Bengali Actress, App Cab: সাতসকালে শুটিংয়ের জন্য বেরিয়ে ক্যাবচালকের বিরুদ্ধে চরম হেনস্থা! ফেসবুকে অভিযোগ করলেন জনপ্রিয় অভিনেত্রী।

‘আমার হাত ধরে টেনেছে, ধাক্কা দিয়েছে’, ফেসবুকে সরব অভিনেত্রী, শাস্তি পেল চালক
প্রতীকী ছবি।

Bengali Television, Bengali Actress, App Cab: শুটিংয়ের জন্য বেরিয়ে টেলি-অভিনেত্রীকে চরম অপ্রীতিকর অবস্থার মধ্যে পড়তে হল বুধবার ১০ জুলাই সকালে। এই মুহূর্তে ব্যক্তিগত গাড়ির ড্রাইভার নেই বলে, একটি উবের ক্যাব বুক করে শুটিংয়ের জন্য রওনা হয়েছিলেন তিনি। অভিনেত্রীর অভিযোগ, ক্যাবে ওঠার ১৫-২০ মিনিটের মধ্যে, গন্তব্যের অনেক আগেই তাঁকে বলপূর্বক ক্যাব থেকে নেমে যেতে বাধ্য করা হয়।

সকাল ৮.১৫ নাগাদ একটি ক্যাব বুক করেন তিনি। উবের ক্যাবটি এসে পৌঁছয় সকাল ৮.২২ নাগাদ। ক্যাবটি যাত্রা শুরু করার কিছুক্ষণের মধ্যেই চালক অভব্য আচরণ শুরু করেন এবং অভিনেত্রীকে জোর করে গন্তব্যের অনেক আগেই নেমে যেতে বাধ্য করেন বলে অভিযোগ উঠেছে।

আরও পড়ুন: রাতের কলকাতায় আক্রান্ত জিতু কমল, অভিযুক্তরা এখনও অধরা

”গাড়িতে ওঠার পর থেকেই আমাকে তুই তোকারি করতে আরম্ভ করে। আমার বাড়ি পিকনিক গার্ডেনে। সেখান থেকে দাসানি ২ স্টুডিও যাওয়ার ছিল। গাড়িটা বাইপাসে উঠতেই আমাকে বলতে থাকে, আমি আর যাব না”, ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন অভিনেত্রী, ”আমি প্রতিবাদ করতে আমাকে ভয় দেখায়। আমি পুলিশের কাছে যাব বলতে, গাড়িটা সম্পূর্ণ উল্টোদিকে নিয়ে যেতে থাকে। আমি চিৎকার করে বলি, আপনি কোথায় নিয়ে যাচ্ছেন, আমাকে নামিয়ে দিন। তখন সামনের সিট থেকে পিছনে হাত বাড়িয়ে চলন্ত গাড়ির দরজা খুলে বলে নেমে যা। আমি এতটা শকড হয়ে যাই যে চিৎকার করতে থাকি। তার পর গাড়িটা একটা জায়গায় দাঁড় করিয়ে, আমাকে ক্যাবের দরজা খুলে হাত ধরে টেনে বার করে। আমার জীবনে কোনওদিন এত খারাপ অভিজ্ঞতা হয়নি! আমি রাত ৩টেয় শুটিং সেরে উবের করে বাড়ি ফিরেছি। কোনও প্রবলেম হয়নি।”

Bengali actress Swastika Dutta complains harrassment by app cab Uber driver
ফেসবুকে এই পোস্টটিই করেছেন স্বস্তিকা দত্ত।

হেনস্থার এখানেই শেষ নয়। অভিযোগ, এর পরে তাঁকে চালক ক্রমাগত শাসাতে থাকেন এবং আশপাশের কিছু লোক ডেকে নিয়ে এসে বলতে থাকেন, ”কী করবি কর, দেখি কী করতে পারিস।” মানসিকভাবে বিধ্বস্ত অভিনেত্রী এর পরে তাঁর বাড়িতে ও শুটিং ইউনিটকে কোনওমতে ফোন করে ঘটনাটি জানান। কিছুক্ষণের মধ্যে প্রথম অভিনেত্রীর বাবা ঘটনাস্থলে পৌঁছন এবং পরে শুটিং ইউনিটের গাড়ি এসে অভিনেত্রীকে নিয়ে যায়।

আরও পড়ুন: নানা নির্দোষ, মানতে নারাজ তনুশ্রী! ঠিক কী ঘটেছিল ১১ বছর আগে?

”এমন একটা জায়গায় গাড়িটাকে দাঁড় করিয়েছিল, যে জায়গাটা খুব খারাপ। আর ওখানে অত সকালে কোনও মেয়ে ছিল না। কোনও ট্রাফিক পুলিশ বা সিভিক পুলিশ ছিল না। আমি পাগলের মতো আশপাশের লোকজনকে আমার আর্টিস্টস ফোরামের কার্ড দেখাচ্ছি… আমাকে গায়ে ধাক্কা পর্যন্ত দিয়েছে”, জানান অভিনেত্রী।

তিনি এই গোটা ঘটনাটি লিখে পোস্ট করেন তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে। পাশাপাশি ড্রাইভারের ছবি, গাড়ির ছবি ও উবের রাইডের ডিটেলও পোস্ট করেন। ওই সমস্ত ছবি ও স্বস্তিকার পোস্টের বিষয়টি উবের কর্তৃপক্ষকে জানানো হয় ইন্ডিয়ান এক্সপ্রেসের পক্ষ থেকে। এই প্রসঙ্গে উবের-এর মুখপাত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন, ”যে ঘটনাটি আমাদের বর্ণনা করা হয়েছে সেটি অত্যন্ত উদ্বেগজনক। এটা একেবারেই আমাদের কমিউনিটি গাইডলাইনের পরিপন্থী। আমরা ইতিমধ্যেই আমাদের অ্যাপ থেকে ওই ড্রাইভারকে বহিষ্কার করেছি। আইনি তদন্ত হলে আমরা সমস্ত রকম সহযোগিতা করব।”

অভিনেত্রী দূরভাষে ইন্ডিয়ান এক্সপ্রেস-কে জানান, ”আমি অরূপদাকে (মন্ত্রী অরূপ বিশ্বাস) ব্যাপারটা জানাই। উনি নিজেই স্টেপ নেন। পুলিশ আমার শুটিং স্পটে আসে। আমি এফআইআরটা ওখানেই করি। চালকের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছি।”

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Bengali actress swastika dutta complains harrassment by app cab uber driver