নানা নির্দোষ, মানতে নারাজ তনুশ্রী! ঠিক কী ঘটেছিল ১১ বছর আগে?

Tanushree Dutta, Nana Patekar: অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে আনা তনুশ্রী দত্তের অভিযোগের কোনও ভিত্তি নেই জানিয়েছে পুলিশ। ঠিক কী ঘটেছিল ১১ বছর আগে শুটিং ফ্লোরে?

By: Kolkata  Published: July 8, 2019, 10:48:36 AM

Tanushree Dutta, Nana Patekar, MeToo: গত বছর অভিনেতা নানা পটেকরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও বলিউড অভিনেত্রী তনুশ্রী দত্ত। তাঁর অভিযোগ, হর্ন ওকে প্লিজ ছবির শুটিং চলাকালীন তাঁর সঙ্গে অভব্য আচরণ করেন নানা। এই অভিযোগের ভিত্তিতে তদন্ত করে সম্প্রতি একটি বি সামারি রিপোর্ট জমা দিয়েছে মুম্বই পুলিশ। বি-সামারি রিপোর্টের অর্থ অভিযুক্তের বিরুদ্ধে কোনও তথ্যপ্রমাণ মেলেনি। কিন্তু তনুশ্রী দত্ত এই রিপোর্ট মানতে নারাজ।

অভিনেত্রীর আইনজীবী ইতিমধ্যেই জানিয়েছেন যে তাঁরা এই রিপোর্টের বিরোধিতা করে আদালতে একটি এফিডেবিট পেশ করবেন এবং এই কেসের পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে আগামী ৭ সেপ্টেম্বর। কিন্তু ঠিক কী ঘটেছিল ১১ বছর আগে?

আরও পড়ুন: নিজেকে ধর্ষিত মনে হয়েছে, সোশাল মিডিয়ায় লিখলেন এষা গুপ্তা

পুলিশ এই বিষয়ে দ্বারস্থ হন ওইদিন শুটিংয়ে উপস্থিত দুজন জুনিয়র কোরিওগ্রাফারের। তাঁদের বয়ান অনুযায়ী, হর্ন ওকে প্লিজ-এর একটি আইটেম সংয়ের নানা ও তনুশ্রীর একসঙ্গে পারফর্ম করার কথা ছিল। এক প্রত্যক্ষদর্শীর কথায়, নানা ও তনুশ্রী আলাদা আলাদা জোনে দাঁড়িয়ে তাঁদের ডান্স মুভস অভ্যাস করছিলেন। নানা যেহেতু নাচতে পারেন না ভাল, তাই তাঁকে অনেকটা সময় দিতে হয়েছিল ডান্স স্টেপ রপ্ত করতে।

শেষমেশ যখন শুটিং শুরু হয়, তখন তনুশ্রীর পিছনে দাঁড়িয়েছিলেন নানা কিন্তু দুজনের মধ্যে বেশ কয়েক ফুটের দূরত্ব ছিল। প্রত্যক্ষদর্শীর বিবরণ অনুযায়ী, নাচের দৃশ্যের শুটিং শুরু হওয়ার কিছুক্ষণের মধ্যেই তনুশ্রী অত্যন্ত রেগে গিয়ে ফ্লোর থেকে বেরিয়ে যান।

আরও পড়ুন: ‘বলিউডের পুরুষরা ভয় পাচ্ছেন’, মন্তব্য় মল্লিকার

ওদিকে তনুশ্রীর অভিযোগ ওই নাচের দৃশ্যের শুটিং চলাকালীনই নানা পটেকর তাঁর সঙ্গে অভব্যতা করেন ও হেনস্থার শিকার হন অভিনেত্রী। তবে তনুশ্রী শুধু যে নানা পটেকরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন তা নয়। একইসঙ্গে কোরিওগ্রাফার গণেশ আচার্য, প্রযোজক সমীর সিদ্দিকি ও পরিচালক রাকেশ সারংয়ের বিরুদ্ধেও হেনস্থার অভিযোগ ছিল।

মুম্বই পুলিশের সাম্প্রতিক বি সামারি রিপোর্টে এঁদের কারও বিরুদ্ধেই কোনও প্রমাণ নেই বলে জানানো হয়েছে। কিন্তু তনুশ্রী দত্ত ওই তদন্ত রিপোর্ট মানতে নারাজ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Tanushree dutta nana patekar me too clash bollywood

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিনোদনের খবর
X