বড় খবর

কাটল মেঘ! শুরু হচ্ছে ধারাবাহিকের শুটিং

এখনই ফ্লোরে শুটিং করতে আসতে পারবে না শিশুরা। বয়স্ক অভিনেতাদের ক্ষেত্রে জানানো হয়েছে, ৬৫ বছরের বেশি অভিনেতা যে সমস্ত প্রবীণ অভিনেতারা রয়েছেন তাঁরা চাইলে মুচলেকা দিয়ে শুটিং করতে পারবেন বলেই জানা গিয়েছে।

প্রতীকী ছবি।
অবশেষে কাটল আশঙ্কার কালো মেঘ। আগামী ১০ জুন থেকে শুরু হতে চলেছে বাংলা ধারাবাহিকের শুটিং। প্রায় আড়াই মাস বন্ধ থাকার পর চালু হচ্ছে টলিউড। বৃহস্পতিবার, টেকনিশিয়ান স্টুডিয়োয় মন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে বৈঠকে বসেছিল আর্টিস্ট ফোরাম, ইম্পা, ফেডারেশন এবং প্রোডিউসারস গিল্ড সহ বাকি সংগঠনগুলি। সেই বৈঠকেই শুটিং শুরুর দিন নির্ধারিত হয়।

তবে এখনই ফ্লোরে শুটিং করতে আসতে পারবে না শিশুরা। বয়স্ক অভিনেতাদের ক্ষেত্রে জানানো হয়েছে, ৬৫ বছরের বেশি অভিনেতা যে সমস্ত প্রবীণ অভিনেতারা রয়েছেন তাঁরা চাইলে মুচলেকা দিয়ে শুটিং করতে পারবেন বলেই জানা গিয়েছে।

আরও পড়ুন, সরকারি অনুমতি মিললেও এখনই শুরু হচ্ছে না ‘গোলন্দাজ’-এর শুটিং

পঞ্চম দফার লকডাউনে শুটিংয়ের ছাড়পত্র মিলেছে ঠিকই কিন্তু সঙ্গে রয়েছে বেশকিছু বিধিনিষেধও। সুরক্ষাবিধি মেনে কীভাবে শুটিং করা সম্ভব তা নিয়েই মূলত বৈঠকে বসার চিন্তাভাবনা করেছিলেন প্রত্যেকে। আগেই জানানো হয়েছে, চুম্বন বা ঘনিষ্ঠদৃশ্য এড়িয়ে চলতে হবে। সর্বোপরি পুরো ইউনিটে ৩৫ জনের বেশি সদস্য থাকবেন না।

ফ্লোরে কেউ করোনা আক্রান্ত হয়ে পড়লে তাঁর দায়িত্ব নেবে সরকার। ২৫ লক্ষ টাকার জীবনবিমার তহবিলও গড়া হয়েছে। যার মধ্যে ৫০ শতাংশ চ্যানেল, ৪০ শতাংশ প্রযোজক এবং ১০ শতাংশ আর্টিস্ট ফোরাম দেবে।

আরও পড়ুন, স্কুলে ফিরলেন সারা আলি, বরুণ ধাওয়ানের হাতে এল সুখের চাবি

তবে সিনেমার শুটিং শুরু হওয়া নিয়ে এখনও কোনও আলোচনা হয়নি। আগামী রবিবার তা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। প্রসঙ্গত, পয়লা জুন থেকে রাজ্য সরকার শুটিংয়ের অনুমতি দিয়েছিল। কিন্তু সমস্তদিক বিবেচনা না করে ফ্লোরে আসতে রাজি ছিল না কেউই। অবশেষে অরূপ বিশ্বাসের সঙ্গে মিটিংয়ে মিলল ফল।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengali serials shooting start from 10 june

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com