পরিচয় করে নেওয়া যাক বিগ বস ১২ প্রতিযোগী শ্রীসান্থের সঙ্গে

বিগ বসের প্রতিযোগী তালিকা বারবার চমকে দিয়েছে দর্শককে। এবার বিগ বস ১২-র মতো বিতর্কিত শোয়ে অংশগ্রহন করছেন প্রাক্তন ক্রিকেটার শ্রীসান্থ।

By: Mumbai  Updated: September 20, 2018, 12:17:45 PM

বিগ বসের প্রতিযোগী তালিকা বারবার চমকে দিয়েছে দর্শককে। বিগ বস ১২-র মতো বিতর্কিত শোয়ে অংশগ্রহন করছেন প্রাক্তন ক্রিকেটার শ্রীসান্থ। আই পি এল ২০১৩-য় ম্যাচ ফিক্সিং কান্ডে অভিযুক্ত হলে সারাজীবনের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত করে বিসিসিআই। তারপরেই এন্টারটেনমেন্ট জগতে নিজের জায়গা তৈরি করতে উঠে পড়ে লাগেন এই প্রাক্তন ক্রিকেটার। বিগ পিকচার, টিম ৫ এর মতো মালয়ালম ছবিতেও দেখা যায় তাঁকে। বলিউড ছবি অক্সর টুতেও আইনজীবি গৌরবের ভূমিকায় অভিনয় করেন তিনি। কিন্তু কোথাওই ঠিক খাপ খাওয়াতে পারেননি নিজেকে।

শুধু সিনেমায় নয়, টেলিভিশন শোতেও দেখা গেছে শ্রীসান্থকে। সুতরাং, বিগ বস টু মোটেই শ্রীসান্থের প্রথম রিয়্যালিটি শো নয়। এর আগে ডান্স রিয়্যালিটি শো ‘ঝলক দিখলা যা’ তে অংশ নিয়েছিলেন তিনি। ক্রিকেট দুনিয়া তাকে বিদায় দেওয়ার পর শ্রীসান্থ মাথা গলিয়েছেন বিভিন্ন ফিল্ডে, তার মধ্যে রাজনীতিও রয়েছে। ঠিকই পড়ছেন, ২০১৬ সালে শ্রীসান্থ ভারতীয় জনতা পার্টিতে যোগ দেন। কেরালা ভোটে ত্রিরুবনন্তপুরম থেকে লড়েওছিলেন তিনি। কিন্তু কংগ্রেসের ভিএস শিবকুমারের কাছে পরাজিত হন।

আরও পড়ুন, ১০০ কোটির ক্লাবে পা রাখল রাজকুমার রাওয়ের স্ত্রী

আরও পড়ুন, কোমর বেঁধে বক্সঅফিসের লড়াইয়ে মনমর্জিয়া

এরআগেও বিগবসের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে শ্রীসন্থ যে বিগ বসে আসছেন তা আগেই জানা গিয়েছিল। সবার উইকেট তিনি নিতে পারেন নাকি সবাই তাঁকেই বোন্ড আউট করেন সেটা তো সময় বলবে। সোম থেকে রবি রাত ৯টায় দেখা যাবে বিগ বস ১২।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Bigg boss 12 contestant sreesanth

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X