scorecardresearch

বড় খবর

করণের পরিচালনায় বড়পর্দায় দাদার বায়োপিক? জল্পনা তুঙ্গে

বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর না কি বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে দেখা করেছেন। দীর্ঘক্ষণ কথাও হয়েছে দু’জনের।

sourav-ganguly-karan johar
সৌরভ গঙ্গোপাধ্যায় ও করণ জোহর। ফোটো- সোশাল মিডিয়া

পূর্বেও বাংলার দাদাকে নিয়ে বায়োপিকের কথা প্রকাশ্যে এসেছে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের জীবনী সেলুলয়েডে উঠে আসা নিয়ে এদিন আরও একবার জল্পনা শোনা গেল। বলিউডের পরিচালক-প্রযোজক করণ জোহর না কি বিসিসিআই প্রেসিডেন্টের সঙ্গে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অফিসে দেখা করেছেন। দীর্ঘক্ষণ কথাও হয়েছে দু’জনের।

এরপরেই রহস্য দানা বাঁধতে থাকে। করণ জোহর, দাদার বায়োপিক বানাতে চলেছেন। আগে বহুবার সৌরভের বায়োপিক তৈরির কথা হয়েছে, কিন্তু কোনটাই শেষপর্যন্ত এগোয়নি। যদিও সৌরভকে জিজ্ঞেস করা হলে তিনি জানিয়েছিলেন, ঋত্বিক রোশনকে পর্দায় নিজের চরিত্রে দেখতে চান।

আরও পড়ুন, EXCLUSIVE: সৌরভের বায়োপিক বানাচ্ছে একতা কাপুরের ‘অল্ট বালাজি’?

মুম্বই মিররের রিপোর্ট অনুযায়ী, জনপ্রিয় পরিচালক করণ জোহররের সঙ্গে অনেকবার ছবির বিষয়ে কথা বলেছেন দাদা। বহুবার মিটিংয়ের পরই এখন অভিনেতার খোঁজ করছেন তারা। যদিও আনুষ্ঠানিক ঘোষণার আগে কিছুই দাবি করে বলা যাচ্ছে না।

এর আগে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার সূত্র অনুসারে বলা হয়েছিল, সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরি করার ব্যাপারে ভাবনাচিন্তা শুরু করেছে অল্ট বালাজি। যার কর্ণধার ছোট পর্দার সম্রাজ্ঞী, একতা কাপুর স্বয়ং।

আরও পড়ুন, বিশ্ব বিখ্যাত ‘ডিডিএলজে’ এবং ‘শোলে’, বলিউড সম্পর্কে মন্তব্য ট্রাম্পের

সৌরভের নিজে বলেছিলেন, “বায়োপিক নিয়ে বালাজির সঙ্গে কথা কিছুদূর এগিয়েছে, কিন্তু এখনও কোন কিছু ফাইনাল হয় নি। আরেকটু এগোক, তারপর ডিটেলস জানাব।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Biopic on sourav ganguly karan johar will directed the film