বড় খবর

সুশান্ত ও শ্রদ্ধা দুজনেই ড্রপআউট! ছবির প্রচারে উঠল পুরনো কথা

Sushant and Shraddha: এই সপ্তাহেই মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর অভিনীত ছবি ‘ছিছোরে’। দুই তারকা ছবির প্রচারের সময় জানালেন তাঁরা কেউই কলেজের পড়াশোনা শেষ করেননি অভিনয়ের তাগিদে।

Chhichhore actors Sushant Singh Rajput and Shraddha Kapoor both dropouts
সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুরের ছবি ইনস্টাগ্রাম থেকে

Sushant Singh Rajput and Shraddha Kapoor dropouts: ইঞ্জিনিয়ারিং কলেজের সাত বন্ধুর পুনর্মিলন– এটাই থিম ‘ছিছোরে’ ছবির। আগামী শুক্রবার, ৬ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি। তার আগে ছবির প্রচারে ব্যস্ত সুশান্ত সিং রাজপুত ও শ্রদ্ধা কাপুর। সম্প্রতি একটি টেলিভিশন শো-তে ছবির প্রচার করতে গিয়ে দুই তারকাই জানিয়েছেন কেন কলেজের পড়াশোনা শেষ করেননি তাঁরা।

অনেক সময়েই এমনটা হয়ে থাকে যে প্রথাগত শিক্ষা এতটুকু কাজে লাগে না পেশাগত জীবনে। এমন অনেক ইঞ্জিনিয়র রয়েছেন যাঁরা পেশাগতভাবে উন্নতি করেছেন বিজ্ঞাপনের জগতে। আবার ইঞ্জিনিয়ারিং বা ডাক্তারি পাশ করে অভিনেতা অথবা পরিচালক হয়েছেন, এমন নজিরও অনেক।

Chhichhore actors Sushant Singh Rajput and Shraddha Kapoor both dropouts
‘ছিছোরে’ ছবির পোস্টার।

আরও পড়ুন: গণেশের চরিত্রে বিখ্যাত হয়েছেন যে ৪ অভিনেতা

সুশান্ত সিং রাজপুতও ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র ছিলেন। কিন্তু তিন বছর পরে কলেজ ছেড়ে দেন তিনি। ওদিকে শ্রদ্ধা কাপুরও সাইকোলজি-তে অনার্স নিয়ে পড়াশোনা শুরু করেছিলেন বস্টন বিশ্ববিদ্যালয়ে। কিন্তু এক বছর পরেই ফিরে আসেন মুম্বইতে। সম্প্রতি দুজনেই পুরনো কথা শেয়ার করেছেন ‘দ্য কপিল শর্মা শো’-তে এসে।

শ্রদ্ধা বলেন, ”আসলে প্রথমে ভেবেছিলাম কলেজের পড়াশোনা শেষ করে তবেই আসব অভিনয়ে। কিন্তু আমি খুব অধৈর্য হয়ে উঠেছিলাম। ফিরে আসার পরে প্রচুর অডিশনের অফার আসতে শুরু করল। তখন ঠিক করলাম যে তবে এবার পড়াশোনায় ইতি টানা যাক।” তবে শ্রদ্ধা তাঁর ভক্তদের উদ্দেশে বলেন, তাঁরা যেন শ্রদ্ধার দেখাদেখি মাঝপথে পড়াশোনা ছেড়ে না দেন।

Chhichhore actors Sushant Singh Rajput and Shraddha Kapoor both dropouts
ছবি: ইনস্টাগ্রাম থেকে

আরও পড়ুন: ৯০০ কিমি হাঁটলেন যুবক, প্রিয় তারকাকে দেখার জন্য

শ্রদ্ধার মতো সুশান্তও অভিনয়ের টানেই ইঞ্জিনিয়ারিংয়ের পড়াশোনায় ইতি টানেন। সুশান্ত বলেন, ”আমি বেশ ভালোই ছিলাম পড়াশোনায়। দিল্লি কলেজ অফ ইঞ্জিনিয়ারিংয়ে পড়তাম। কিন্তু প্রথম সেমেস্টারের পরেই হোস্টেল থেকে বার করে দিয়েছিল। আমাদের কলেজের নিয়ম ছিল, সন্ধে ৭টার পরে আর হোস্টেলে ঢোকা যাবে না!”

Chhichhore actors Sushant Singh Rajput and Shraddha Kapoor both dropouts
ছবি: ইনস্টাগ্রাম থেকে

এমনটা নয় যে ওই ঘটনার জেরে কলেজ ছেড়েছিলেন সুশান্ত। তিন বছর পড়াশোনা করে তার পরে আর থাকতে পারেননি। আত্মসমর্পণ করেছিলেন নিজের প্যাশনের কাছে। তবে শ্রদ্ধা ও সুশান্ত দুজনের কেউই পড়াশোনা মাঝপথে ছেড়ে দেওয়াকে দৃষ্টান্ত করে তুলতে চান না। দুই তারকাই স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন সেই কথা।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Chhichhore actors sushant singh rajput and shraddha kapoor both dropouts

Next Story
গণেশের চরিত্রে বিখ্যাত হয়েছেন যে ৪ অভিনেতাJagesh Mukati Akash Nair Alpesh Dhakan Uzair Basar 4 actors who portrayed Lord Ganesha in Hindi television serials
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com