scorecardresearch

বড় খবর

‘এদিক ওদিক ছড়িয়ে বান্ধবীরা’, পার্থকে নিয়ে বিস্ফোরক চিরঞ্জিত

পার্থ-অর্পিতা ইস্যুতে ফুট কাটলেন টলিপাড়ার অন্যতম অভিভাবক চিরঞ্জিত চক্রবর্তী।

‘এদিক ওদিক ছড়িয়ে বান্ধবীরা’, পার্থকে নিয়ে বিস্ফোরক চিরঞ্জিত
কী বলছেন চিরঞ্জিৎ

SSC দুর্নীতির অভিযোগে মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করা হয়েছে। এবং এই ঘটনার জেরে রাজনৈতিক দল থেকে টলিপাড়া তোলপাড়। ২১ কোটি টাকার সঙ্গে লক্ষ লক্ষ টাকার বিদেশি মুদ্রা এবং তারই মাঝে উচ্চ শিক্ষা দফতরের খাম। বিনোদুনিয়ার কে বা কারা অভিযুক্তদের সঙ্গে ঘনিষ্ঠ, সেসব ছবিও ভাইরাল নেটদুনিয়ায়। এবার সেই প্রসঙ্গেই পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অভিনেতা চিরঞ্জিৎ চক্রবর্তী।

প্রসঙ্গত, গ্ল্যামার ইন্ডাস্ট্রির সঙ্গে রাজনীতির ময়দানের সম্পর্ক নতুন নয়। এর আগেও একাধিক রাজ্যে বিভিন্ন নেতা-মন্ত্রীর সঙ্গে নায়িকাদের সম্পর্কের কথা ফাঁস হয়েছে। অর্পিতা পার্থ ইস্যুকেও সেভাবেই দেখছে নেটপাড়ার একাংশ। কারণ, অর্পিতা মুখোপাধ্যায় ২০১৩ সালে অভিনয় ছাড়লেও জিৎ-স্বস্তিকার ‘পার্টনার’ ছবিতে কাজ করেছিলেন (Model Actress Arpita Mukherjee)। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ‘মামা-ভাগ্নে’ ছবিতে ছিলেন। বাংলার পাশাপাশি ওড়িয়া এবং তামিল ছবিতেও সমানতালে কাজ করে গিয়েছেন। আর সেই অভিনেত্রীর ফ্ল্যাটে তল্লাশি চালিয়েই ২১ কোটি টাকা উদ্ধার করল ইডি। এবার সেই প্রসঙ্গেই টলিউডের (Tollywood) অভিভাবক হিসেবে বিস্ফোরক মন্তব্য করে বসলেন চিরঞ্জিত চক্রবর্তী (Chirajnit Chakraborty)।

[আরও পড়ুন: ‘জঘন্য, বাংলায় না জন্মালেই হত’, রাজ্যের ধুন্ধুমার পরিস্থিতিতে বিস্ফোরক শ্রীলেখা]

চিরঞ্জিত রসিকতা করেই বলেন, “আমি খুব ভয়ে আছি। আমার অনেক বান্ধবী আছে, এদিক ওদিক ছড়িয়ে আছে!” এখানেই অবশ্য থামেননি টলিপাড়ার প্রবীণ অভিনেতা তথা বিধায়ক! বলেন, “আমার এখন একটাই চিন্তা যে তাদের বাড়িতে রেড হবে টাকা উদ্ধার হবে। এগুলো সব ভিন্ন ঘটনা। প্রমাণিত না হলে কিছুই করা যাবে না। এমনকি কিছু বলাও উচিত নয়। পার্টি এখনও পার্থ চট্টোপাধ্যায়কে মহাসচিব পদে বহাল রেখেছে। সুতরাং সবকিছুই প্রমাণের ওপর।”

আরও পড়ুন [ ‘ভ্রান্তি বিলাস’, আসল-নকল অর্পিতা মুখোপাধ্যায়কে নিয়ে জেরবার! বিস্ফোরক গায়িকা ]

এখানেই শেষ নয়! চরম তোপ দাগলেন বিজেপির ওপর। তারা সবকিছু করতে পারে। এই ঘটনার পেছনেও যে বিজেপির ভূমিকা রয়েছে সেই সম্পর্কেও জানালেন। তার বক্তব্য, “এখন ওদের একটাই লক্ষ্য- চব্বিশ এবং ছাব্বিশের ভোট। তার আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে দমানোর সর্বস্ব চেষ্টা করবে ওরা। কোথাও হয়তো কিছু আছে, তবে একটা ছোট ঘটনাকে এত বড় করে প্রজেক্ট করার বিষয় এটা নয়”।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Chiranjit chakraborty opens up about partha chatterjee case