কামব্যাক, হাসতে হাসতে ফিরলেন সৌমিত্রর নাতি

রণদীপের ছবি শেয়ার করলেন রিঙ্গো বন্দ্যোপাধ্যায় । বলা যায় কামব্যাক ছবি পৌলমী পুত্রের।

By: Kolkata  Updated: Feb 8, 2019, 3:13:45 PM

একদিন নয়, দুদিন নয়, এমনকি এক-দুই সপ্তাহও নয়। একাদিক্রমে ৮৪ টা দিন, অর্থাৎ প্রায় তিন মাস, হাসপাতালে কাটান তিনি। অসংখ্য মানুষ প্রার্থনা করেছিলেন, হয়ত তার জোরেই কার্যত মৃত্যুর মুখ থেকেই ফিরে আসেন তরতাজা যুবক। তিনি রণদীপ বসু, সৌমিত্র চট্টোপাধ্যায়ের নাতি। আজ হঠাৎ রণদীপের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন পরিচালক রিঙ্গো বন্দ্যোপাধ্যায়। রণদীপের এই ছবিকে ‘কামব্যাক ছবি’ বলাই যায়।

রিঙ্গোর পরিচালনায় ‘মেসি’ ছবিতে অভিনয় করেছিলেন রণবীর। কিন্তু ভাগ্যের পরিহাস, সেই ছবি মুক্তি পাওয়ার আগেই মর্মান্তিক দু্র্ঘটনার সম্মুখীন হন রণ। সৌভাগ্য, মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে জয়ী হন তিনি।

 

আরও পড়ুন, টালিগঞ্জেও #MeToo! পরিচালক পাভেলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ অভিনেত্রীর

রিঙ্গোর সঙ্গে রণদীপ। ছবি: রিঙ্গোর ফেসবুক অ্যাকাউন্ট থেকে

এই ঘটনার পর থেকেই লোকচক্ষুর অন্তরালে পৌলমী বসুর পুত্র। পরিচালক রিঙ্গো এদিন দেখা করেন রণর সঙ্গে, এবং সেই ছবিই পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। রিঙ্গো লিখেছেন, “প্রমাণ হল যে ভগবান আছেন। আমার মেসি, আমার বিজেন সেনাপতি, রণ ফিরে এসেছে। খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠছে। আবার ও মঞ্চে ফিরবে।”

আরও পড়ুন, অসুস্থ সনু নিগম, হাসপাতাল থেকেই অনুরাগীদের ধন্যবাদ জ্ঞাপন

প্রসঙ্গত, ২০১৭ সালে এক বাইক দুর্ঘটনায় গুরুতর আহত হন রণদীপ বসু। তাঁর মস্তিষ্কে অস্ত্রোপচারও করতে হয়। দীর্ঘ চিকিৎসার পর শেষ হাসি হাসে জীবন। তরুণ রণর ছবি দেখে আহ্লাদিত টলিপাড়া। শুভেচ্ছা জানাচ্ছেন সকলেই।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook


Title: Ronodeep Bose : কামব্যাক, হাসতে হাসতে ফিরলেন সৌমিত্রর নাতি

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement