scorecardresearch

বড় খবর

‘কৃষ্ণকলি’-র চেয়ে অনেকটাই পিছিয়ে বাকিরা, রইল টিআরপি সেরা দশ তালিকা

Bengali Television, TRP, Krishnakoli: চলছে ক্রিকেট বিশ্বকাপ কিন্তু তার মধ্য়েও রেটিং ধরে রেখেছে ‘কৃষ্ণকলি’, ওদিকে বেশ খানিকটা কমেছে বেশ কিছু ধারাবাহিকের রেটিং।

‘কৃষ্ণকলি’-র চেয়ে অনেকটাই পিছিয়ে বাকিরা, রইল টিআরপি সেরা দশ তালিকা
'কৃষ্ণকলি' ধারাবাহিকের একটি দৃশ্য়। ছবি সৌজন্য় জি বাংলা

Bengali Television, TRP: গত সপ্তাহে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্য়াচ ছিল চলতি ক্রিকেট বিশ্বকাপে। তার প্রভাব কিছুটা হলেও পড়েছে ধারাবাহিকের ভিউয়ারশিপে। ম্য়াচ শুরু হচ্ছে বিকেল থেকে আর চলছে রাত অবধি। তাই সন্ধ্য়ার স্লটের সিরিয়ালগুলির টিআরপি রেটিং সামান্য় হলেও কমেছে। তবে বিগত কয়েক সপ্তাহ ধরে ১৫+ আরবান টিআরপি তালিকায় যে ট্রেন্ডটি ছিল তা বজায় রয়েছে এই সপ্তাহেও, বিশেষ করে সেরা পাঁচ তালিকায় অবস্থানের কোনও পরিবর্তন হয়নি।

এই সপ্তাহেও প্রথম স্থানে রয়েছে ‘কৃষ্ণকলি’ (৯.৯), দ্বিতীয় স্থানে ‘ত্রিনয়নী’ (৭.৬), তৃতীয় স্থানে ‘জয় বাবা লোকনাথ’ (৭.৩), চতুর্থ স্থানে ‘করুণাময়ী রাণী রাসমণি’ (৭.২) ও পঞ্চম স্থানে ‘বকুলকথা’ (৬.৭)। আগের সপ্তাহের মতো এই সপ্তাহেও পঞ্চম স্থানটি দখলে রাখল ‘বকুলকথা’। এই সপ্তাহের সেরা দশ তালিকায় শেষবারের মতো রয়েছে ‘ভানুমতীর খেল’। বিগত কয়েক মাস ধরেই এই ধারাবাহিক সেরা দশে তার জায়গা পাকা রেখেছিল। গত সপ্তাহেই শেষ হয়েছে ওই ধারাবাহিক। ওই স্লটে আসছে নতুন ধারাবাহিক ‘সৌদামিনীর সংসার’।

আরও পড়ুন: ধারাবাহিক থেকে বাদ পড়তেন ‘ত্রিনয়নী’-নায়িকা, যদি না আবার ডাকতেন সাহানা

নতুন এই ধারাবাহিকের রেটিং ভাল থাকবে বলেই অনুমান কারণ প্রথমত এটি একটি সাংসারিক কমেডি, দ্বিতীয়ত মুখ্য় চরিত্রের অভিনেত্রী সুস্মিলি আচার্যকে নিয়ে দর্শকের মধ্য়ে উদ্দীপনা লক্ষ্য়ণীয়, তৃতীয়ত ধারাবাহিকে রয়েছে একটি দারুণ অনসম্বল কাস্ট। তাই সব মিলিয়ে ‘সংসার সুখের হয় রমণীর গুণে’-র মতোই আর একটি হিট ধারাবাহিক হতে চলেছে ‘সৌদামিনীর সংসার’, এমনটাই আশা করা যায়। নীচে রইল এই সপ্তাহের সেরা দশের বাকি ধারাবাহিক ও তার রেটিং।

ষষ্ঠ– ‘নকশিকাঁথা’ (৬.১)
সপ্তম– ‘ভানুমতীর খেল’ (৫.৫)
অষ্টম– ‘নেতাজি’ (৫.৪)
নবম– ‘ফাগুন বউ’ (৫.০)
দশম– ‘দেবী চৌধুরাণী’ ও ‘রানু পেল লটারি’ (৪.৬)

আরও পড়ুন: একদিকে ডাইনি, অন্যদিকে বিজ্ঞান! দর্শক ঘাবড়ে যাবেন না তো?

এই সপ্তাহে স্টার জলসা-র জিআরপি ৪০৩ ও জি বাংলার জিআরপি ৬৪২। একলাফে বেশ অনেকটাই কমেছে জি বাংলা-র চ্য়ানেল রেটিং। নীচে রইল এই সপ্তাহের ১৫+ আরবান টিআরপি তালিকা অনুযায়ী শুধুমাত্র স্টার জলসা-র সেরা পাঁচ ধারাবাহিক–

প্রথম– ‘ফাগুন বউ’ (৫.০)
দ্বিতীয়– ‘দেবী চৌধুরাণী’ (৪.৬)
তৃতীয়– ‘কে আপন কে পর’ (৪.৪)
চতুর্থ– ‘মহাপীঠ তারাপীঠ’ (৪.০)
পঞ্চম– ‘কলের বউ’ (৩.৫)

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Krishnakoli is way ahead than other serials in trp