পায়েল-দ্বৈপায়নের ছেলের ছবি দেখালেন সন্দীপ্তা

Payel De, Sandipta Sen, Dwaipayan Das: অভিনেত্রী সন্দীপ্তা সেন সম্প্রতি তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে শেয়ার করেছেন পায়েল দে ও দ্বৈপায়ন দাসের ছেলের ছবি।

By: Kolkata  Updated: June 22, 2019, 07:32:09 PM

Bengali Television, Payel De, Sandipta Sen: গত ৪ এপ্রিল মা হয়েছেন অভিনেত্রী পায়েল দে। দ্বৈপায়ন ও পায়েলের জীবনে এসেছে ভোরের আলো, ছেলে মেরাখ। বাংলা বিনোদন জগতে অত্য়ন্তু সুখী দম্পতি পায়েল-দ্বৈপায়ন তৎক্ষণাৎ সদ্য়োজাতের ছবি সোশাল মিডিয়ায় দেওয়ার পক্ষপাতী ছিলেন না। এখন মিরাকের বয়স আড়াই মাস। ছোট্ট মেরাখের মিষ্টি ছবি সম্প্রতি সোশাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন।

Payel, Dwaipayan, Merakh and Sandipta Sen একফ্রেমে পায়েল, দ্বৈপায়ন, সন্দীপ্তা ও মেরাখ। ছবি: সন্দীপ্তা সেনের ফেসবুক পেজ থেকে

সন্দীপ্তা সেনের সঙ্গে পায়েল ও দ্বৈপায়নের বন্ধুত্ব বহু বছরের। তাই মেরাখকে দেখতে তিনি গিয়েছিলেন বন্ধুর বাড়ি। আর ছোট্ট মেরাখকে দেখে কি আর ছবি না তুলে থাকা যায়। মেরাখের আদরের ডাকনাম আউলি। পায়েল, দ্বৈপায়ন ও আউলির সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন সন্দীপ্তা তাঁর সোশাল মিডিয়া প্রোফাইলে। সঙ্গে সঙ্গেই প্রচুর শেয়ার হতে থাকে সেই ছবি।

Sandipta Sen with Merakh মেরাখকে নিয়ে সন্দীপ্তা

আরও পড়ুন: পায়েল-দ্বৈপায়নের সংসারে ‘ভোরের আলো’

পায়েল, সন্দীপ্তা ও মেরাখের ছবি শেয়ার করে পায়েল দে ফ্য়ান ক্লাবও। তবে পায়েল বা দ্বৈপায়ন কেউই এখনও পর্যন্ত সরাসরি শেয়ার করেননি ছেলের ছবি। ২০১২ সালে বিয়ে করেন পায়েল ও দ্বৈপায়ন। টেলিপাড়ার সবচেয়ে ভ্রমণপ্রিয় দম্পতি হিসেবেও বিখ্য়াত তাঁরা। বিশেষ করে ট্রেকিং করতে ভারি ভালবাসেন দ্বৈপায়ন ও পায়েল।

Payel De Fanclub photo পায়েল দে ফ্য়ানক্লাবের পোস্ট

আরও পড়ুন: ধারাবাহিক থেকে বাদ পড়তেন ‘ত্রিনয়নী’-নায়িকা, যদি না আবার ডাকতেন সাহানা

গর্ভবতী অবস্থাতেই অভিনয় থেকে সরে গিয়েছিলেন পায়েল। কোনও ঝুঁকি নিতে চাননি। আপাতত তাঁর ছেলেকে নিয়েই ব্য়স্ত থাকছেন অভিনেত্রী। অভিনয় থেকে বিরতি নিয়েছেন। আর শুটিং সামলে যতটা সময় সম্ভব পরিবারের সঙ্গেই থাকেন দ্বৈপায়ন। তবে মেরাখ আর একটু বড় হলে আবারও অভিনয়ে ফিরবেন পায়েল এমনটাই আশা। আর বলা কী যায়, মিরাকও হয়তো বড় হয়ে বাবা-মায়ের মতো অভিনয়কেই আপন করে নেবে।

তবে পর্দায় এখনও পায়েল-দ্বৈপায়নকে জুটি হিসেবে দেখা যায়নি। দুজনের গুণমুগ্ধদের এই আশাও আশা করা যায় পূরণ হবে অদূর ভবিষ্য়তে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sandipta sen shares first pics of payel des son

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X