scorecardresearch

‘হ্যাটা হওয়া বামনেত্রী, ১০৭ কিলো ফুটেজ দিলাম’, শ্রীলেখাকে ভয়ঙ্কর পাল্টা দেবাংশুর

শ্রীলেখা মিত্রর পোস্টের নিচেই চরম কটাক্ষ দেবাংশু ভট্টাচার্যের।

debangshu- shreelekha
পাল্টা দিলেন দেবাংশু

খেলা জমে উঠেছে! সোশ্যাল মিডিয়ায় শব্দবাণে একে-অপরকে ছারখার করে দিচ্ছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) এবং দেবাংশু ভট্টাচার্য (Debangshu Bhattacharya)। ‘অভিযাত্রিক’ ছবি জাতীয় পুরস্কার পাওয়ার পরেই দেবাংশুকে পুরনো মন্তব্য নিয়ে বিঁধেছিলেন শ্রীলেখা। আর এবার পাল্টা জবাব দিলেন যুব নেতা নিজেও।

রাজনৈতিক ভাষায় তো বটেই তবে ফিল্মি কায়দায় জবাব দিলেন দেবাংশু। এই প্রথম খোলসা করলেন যে তিনিও শ্রীলেখার ভক্ত! স্বীকারোক্তির মাধ্যমেই যুবনেতা বলেন, “এই নিয়ে দু”দুবার করে আমায় ট্যাগ করলেন। যেচে পাত্তা পেতে এত ভালো লাগে কাকিমনি? যাই হোক, জাতীয় পুরস্কার পেয়ে বাংলার মুখ উজ্জ্বল করেছেন। শুভেচ্ছা রইল। হ্যাঁ, অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে চিনি, উনি আমার পছন্দের অভিনেত্রীও, সেই “নাগ নাগিনী” থেকেই। সিপিএমের পদলেহনকারী কোনো শ্রীলেখা মিত্রকে চিনি না, পাত্তা দিই না। কারণ, নিজের পার্টির রেড ভলেন্টিয়ারদের কাছে যিনি গালাগালি খান, নিজের পার্টির লোকেরাই যাকে ট্রোল করে, তাকে পাত্তা দেওয়ার প্রয়োজনীয়তা আমার নেই।এই কমেন্ট জাতীয় পুরস্কার প্রাপ্ত অভিনেত্রী শ্রীলেখা মিত্রের উদ্দ্যেশে.. পাত্তা পেতে উদগ্রীব কোনো নিজ পার্টি দ্বারা হ্যাটা হওয়া বাম নেত্রীর জন্য নয়। ওহ দাঁড়াও!! তাও আপনি পাননি.. সিনেমাটোগ্রাফার আর পরিচালক পেয়েছেন..!! এ রাম! যাক তবুও নিন, ফ্রি তে ১০৭ কিলো ফুটেজ দিয়ে গেলাম। বাকি ১ কিলো পাওনা রইল, পরে কখনো দিয়ে দেব”।

[আরও পড়ুন: ‘দিদি-মোদী সেটিংয়ে মন্ত্রীবাবু তো ছাড় পাবেন’, চরম কটাক্ষ শ্রীলেখার]

[আরও পড়ুন: ‘দাঁত কেলাচ্ছে.. গণ্ডারের দল..’, বঙ্গভূষণ নিয়ে বিস্ফোরক অনীক দত্ত]

তবে এখানেই শেষ নয়। শ্রীলেখা জবাবে (Sreelekha Mitra slams Debangshu Bhattacharya) খোকা ছেড়ে এবার ‘সোনা’ সম্বোধন করলেন দেবাংশুকে! সহজ ভাষায় বললেন, “সোনাটা ভালবাসা নিও।” দু’জনের এই ঝগড়াকে ফেসবুকের ‘বিগবস হাউজ’- এমনও বললেন নেটিজেনরা। যুবনেতার বক্তব্য, অভিনেত্রী শ্রীলেখার ভক্ত হলেও, সিপিএমের সমর্থক শ্রীলেখাকে একেবারেই পছন্দ নয় তাঁর। এমনকি শ্রীলেখা ফ্রি-তে ফুটেজ খান, এই নিয়েও আওয়াজ তুললেন তিনি।

প্রসঙ্গত, শ্রীলেখা-দেবাংশুর এই বিবাদ দীর্ঘদিনের। ‘শ্রীলেখা মিত্রকে চিনতে গেলে গুগল করতে হবে’- এই কথার পরিপ্রেক্ষিতেই ‘অভিযাত্রিক’ জাতীয় পুরস্কার পাওয়ার পর দেবাংশুর উদ্দেশে পোস্ট করেন তিনি। এই ছবিতে শ্রীলেখাও কাজ করেছেন কিনা। তবে দেবাংশুও কম নয়, স্পষ্ট বুঝিয়ে দিলেন, এই উপহার তাঁর নয়! চিত্রগ্রাহক এবং পরিচালকের।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Debangshu bhattacharya responds to sreelekha mitra troll