কবে আসছে সন্তান, প্রশ্নের তুখোড় জবাব দিলেন দীপিকা

রণবীর সিং ও দীপিকা পাডুকোনের বিয়ের এক বছরও হয়নি, শুরু হয়ে গিয়েছে সন্তানের পরিকল্পনা নিয়ে প্রশ্নবাণ। বিরক্ত দীপিকা তুখোড় জবাব দিলেন।

By: Kolkata  Updated: April 14, 2019, 01:33:58 PM

দীপিকা পাডুকোন ও রণবীর সিংয়ের বিয়ের কয়েক মাস পর থেকেই এই তারকা দম্পতির দিকে ধেয়ে আসছে তাঁদের পরিবার পরিকল্পনা নিয়ে কৌতূহলী প্রশ্ন। বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষ এই সব কথা জিজ্ঞাসা করে জেরবার করে দিচ্ছেন রণবীর ও দীপিকাকে। এই নিয়ে বেশ বিরক্ত হয়েই ছিলেন দীপিকা। সম্প্রতি সেই ক্ষোভ উগরে দিলেন এক্সপ্রেস ডট কো ডট ইউকে-কে দেওয়া একটি সাক্ষাৎকারে।

ওই সাক্ষাৎকারেও সেই এক প্রশ্ন– মা হওয়া নিয়ে ঠিক কী ভাবছেন তিনি। আগে থেকেই এই সব প্রশ্ন নিয়ে বিরক্ত ছিলেন দীপিকা। আবারও সেই একই কথার পুনরাবৃত্তি হওয়ায় বেশ রেগে গেলেন তিনি এবং তুখোড় জবাব দিলেন। শুধু নিজেদের কথা নয়, সামগ্রিকভাবে সব দম্পতিদের প্রসঙ্গ টেনেই উত্তর দিলেন দীপিকা।

আরও পড়ুন: এত টাকাও রোজগার করি নি যে রোজ নতুন জামা পরব: জাহ্নবী

তাঁর মতে, সন্তান যখন হওয়ার তখন হবে। কিন্তু এই নিয়ে দম্পতিদের বার বার প্রশ্ন করা উচিত নয় বা কোনও দম্পতিকেই বাবা-মা হওয়ার জন্য জোর দেওয়া উচিত নয়। দীপিকার বক্তব্য, এটা পুরোপুরি সেই দম্পতির সিদ্ধান্ত। দীপিকা বলেন যে তিনি জানেন, মা হওয়া একটি সুন্দর অভিজ্ঞতা। যাঁরা সেই অভিজ্ঞতার মধ্য দিয়ে গিয়েছেন, তাঁদের অনেকের কাছেই এমনটা শুনেছেন তিনি। সেই নিয়ে কোনও আপত্তি নেই দীপিকার কিন্তু আপত্তি রয়েছে এই নিয়ে বার বার কোনও দম্পতিকে জিজ্ঞাসাবাদ করা নিয়ে।

আরও পড়ুন: Tarikh Movie Review: মৃত্যুকে অতিক্রম করে যায় স্মৃতির টাইমলাইন

দীপিকা এই প্রসঙ্গে বলেন, বিবাহিত দম্পতিদের এই ধরনের প্রশ্ন করা বন্ধ হলেই সমাজে পরিবর্তন আসবে। দীপিকা আপাতত ব্যস্ত ‘ছপক’ ছবির শ্যুটিং নিয়ে। মেঘনা গুলজারের পরিচালনায় এই ছবির শুটিং চলছে দিল্লিতে। অতীতে অ্যাসিড আক্রমণের শিকার, লক্ষ্মী আগরওয়ালের জীবন থেকে অনুপ্রাণিত এই ছবি। লক্ষ্মী এখন একজন সোশ্যাল অ্য়াক্টিভিস্ট। এই ছবিতে দীপিকা-অভিনীত চরিত্রের নাম অবশ্য মালতী।

বলিউড, টলিপাড়া ও টেলিভিশনের আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Deepika padukone replies sharply when asked about her motherhood plans

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং