scorecardresearch

বড় খবর

কত টাকা পাবেন দীপিকা ৮৩ বিশ্বকাপের ছবির জন্য?

Deepika Padukone, 83 Movie: ৮৩-তে দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে। আর এই ছবির জন্য় যে অঙ্কের পারিশ্রমিক তাঁকে অফার করা হয়েছে, সেটা জেনে অনেকেরই চোখ কপালে উঠতে পারে।

Deepika Padukone roped in for 14 crores for 83 movie
দীপিকা পাডুকোনের ছবি অভিনেত্রীর ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

Deepika Padukone, 83 Movie: বলিউডের ছবিতে অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে খুব একটা কার্পণ্য করা হয় না। তেমন তেমন তারকাদের ক্ষেত্রে তো টাকার অঙ্কটা কয়েক কোটির নীচে কথাই বলে না। এই যেমন দীপিকা পাডুকোনের কথাই ধরা যাক। সম্প্রতি জানা গিয়েছে যে ৮৩ বিশ্বকাপ নিয়ে কবীর খানের ছবি ‘৮৩’-তে দীপিকাকে দেখা যাবে কপিল দেবের স্ত্রী রোমির চরিত্রে। আর এই ছবির জন্য় যে অঙ্কের পারিশ্রমিক তাঁকে অফার করা হয়েছে, সেটা জেনে অনেকেরই চোখ কপালে উঠতে পারে।

দীপিকা প্রথমে একটু দ্বিধায় ছিলেন অফারটি নেবেন কি না সেই নিয়ে কারণ ওই ছবিতে নায়িকা বলে কিছু নেই। একটা গোটা টিমই সেখানে নায়ক। রোমির চরিত্রটি গুরুত্বপূর্ণ কিন্তু প্রধান চরিত্র নয়। মিস মালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, তাও রাজি হয়েছেন দীপিকা কারণ রণবীরের সঙ্গে বিয়ের পরে এই প্রথম কাজ করার সুযোগ এসেছে তাই। রণবীর নিজেও খুবই খুশি দীপিকাকে অন-স্ক্রিন স্ত্রীর চরিত্রে পেয়ে।

Deepika Padukone roped in for 14 crores for 83 movie
দীপিকার ইনস্টাগ্রাম পোস্টে কবীর ও রণবীর।

আরও পড়ুন: ‘মুন্নি’ নয়, ‘মুন্না’ বদনাম হবে ‘দাবাং থ্রি’-তে

ঠিক কত টাকা পাবেন দীপিকা ওই ছবির জন্য তা তো আর ফলাও করে ঘোষণা করা হয়নি কিন্তু মিস মালিনী ডট কম-এর প্রতিবেদন অনুযায়ী, বিশ্বস্ত সূত্রের খবর, ‘৮৩’-র জন্য় ১৪ কোটি টাকা পারিশ্রমিক পাবেন দীপিকা, যা কোনও তারকা অভিনেত্রীর নায়িকার চরিত্রের গড় পারিশ্রমিকের সমতুল্য। ওই পরিমাণ পারিশ্রমিকই অফার করা হয়েছে দীপিকাকে কারণ কবির খান চেয়েছিলেন চরিত্রটি যেন দীপিকাই করেন।

আরও পড়ুন: Saaho Teaser: নিমেষে ভাইরাল, টিজারেই বাজিমাত করল প্রভাসের ছবি

অবশ্য রণবীর নিজেও তাই চেয়েছিলেন। কবীর খান পরিচালিত ওই ছবির বাজেট ১০০ কোটির বেশি। ছবির বেশিরভাগ অংশেরই শুটিং হবে লন্ডনে কারণ ৮৩-র বিশ্বকাপের আসর বসেছিলে ইংল্য়ান্ডে। কবীর খান নিজেও ছবির অন্যতম প্রযোজক।আগামী বছর ১০ এপ্রিল এই ছবি মুক্তি পাওয়ার কথা।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Deepika padukone roped in for 14 crores for 83 movie