গৃহহীনদের জন্য দরজা খোলা রাখছেন টলিউডের ডিজাইনার

Fani cyclone: ৩ মে রাতের মধ্য়েই আছড়ে পড়বে সুপারসাইক্লোন ফণী। এই দুর্যোগে সবার পাশে দাঁড়াতে উদ্য়োগী বাংলা বিনোদন জগত। সোশ্য়াল মিডিয়ায় গৃহহীনদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ডিজাইনার অভিষেক রায়।

By: Kolkata  Updated: May 3, 2019, 09:51:37 PM

Fani cyclone: ৩ মে রাতের মধ্যেই সুপার সাইক্লোন ফণী আছড়ে পড়তে পারে কলকাতা ও দক্ষিণবঙ্গের একাধিক জেলায়। একদিকে যেমন টুইটারে ও সোশ্যাল মিডিয়ায় সবাইকে সতর্ক থাকতে আহ্বান জানিয়েছেন দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, স্বস্তিকা মুখোপাধ্যায়-সহ টলিউডের মেগা-তারকারা তেমনই অন্যদিকে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকার করেছেন টলি ও টেলিজগতের অনেকেই। সোশ্যাল মিডিয়াতে কেউ শেয়ার করেছেন তাঁদের ব্যক্তিগত ফোন নম্বর, কেউ বা শেয়ার করেছেন তাঁর বাড়ির ঠিকানা। এই দুর্যোগে গৃহহীনদের সাহায্যে বিশেষ উদ্যোগী হয়েছেন ডিজাইনার অভিষেক রায়।

অভিষেক রায় ৩ মে সকালে সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে জানান যে তাঁর বুটিক ‘বহুরূপী শান্তিনিকেতন’-এর দরজা খোলা থাকবে দুর্যোগে বিপর্যস্ত গৃহহীনদের জন্য। অভিষেক বাংলা বিনোদন জগতের একজন জনপ্রিয় ডিজাইনার। বহু বাংলা ছবি, শর্ট ফিল্ম ও ওয়েবসিরিজের পোশাক পরিকল্পানার দায়িত্বে থেকেছেন তিনি। এছাড়া তাঁর নিজস্ব ডিজাইন লেবেল ‘বহুরূপী শান্তিনিকেতন’ ইতিমধ্য়েই নজর কেড়েছে তরুণ প্রজন্মের। বিনোদন জগতের বহু তারকারই ফেভারিট ব্র্য়ান্ড এটি।

আরও পড়ুন: ‘ফণী’র আগমনে সতর্ক থাকার বার্তা দিচ্ছেন দেব,মিমি, স্বস্তিকারা

শান্তিনিকেতনের কলাভবন-এর প্রাক্তন ছাত্র অভিষেক রায় প্রতিষ্ঠিত ডিজাইনার হওয়ার পাশাপাশি ‘চায়ওয়ালা’ কাফে-র সহ প্রতিষ্ঠাতা। এই প্রাকৃতিক দুর্যোগে, টালিগঞ্জ ও সাদার্ন অ্য়াভিনিউ-তে ‘চায়ওয়ালা’-র দু’টি আউটলেটের দরজাও প্রয়োজনে খোলা রাখার অঙ্গীকার করেছেন তিনি। ৩ মে ফেসবুকে তাঁর নিজস্ব প্রোফাইল থেকে ও ‘চায়ওয়ালা’-র ফেসবুক পেজ থেকে এই বার্তা দিয়েছেন অভিষেক। পরিচিত সবাইকে অনুরোধ করেছেন একইভাবে গৃহহীনদের পাশে দাঁড়াতে। শুধু তাই নয়, এই দুর্যোগে পশুপাখিদেরও আশ্রয় দিতে অনুরোধ জানিয়েছেন অভিষেক।

আরও পড়ুন: ‘কারগিল’ নায়কের ভূমিকায় আসছেন সিদ্ধার্থ

অভিষেক রায়ের এই মানবিক পদক্ষেপকে অকুণ্ঠ সাধুবাদ জানিয়েছেন বিনোদন জগতের সবাই। দুর্যোগের দিনে অনেকেই ব্য়ক্তিগত বন্ধু ও পরিচিতদের পাশে থাকছেন, সোশ্য়াল মিডিয়ায় বার্তা দিচ্ছেন। অভিষেক তার থেকে আর এক ধাপ এগিয়ে ভেবেছেন। কলকাতায় গৃহহীনদের সংখ্য়া তো নেহাত কম নয়। সরকারী উদ্য়োগে বিভিন্ন স্কুল-কলেজ বিশ্ববিদ্য়ালয়, পুরসভার অফিসে তাঁদের আশ্রয়ের ব্য়বস্থা হলেও, দুর্যোগের সময়ে সবাই কাছেপিঠেই আশ্রয় সন্ধান করেন। তেমন কেউ যেন আশ্রয়ের অভাবে বিপদে না পড়েন, সেই কথা ভেবেই তাঁর সাধ্যের মধ্য়ে থেকে মানবিক দায়িত্ব পালন করলেন অভিষেক।

টলিপাড়া, টেলিপাড়া ও বলিউডের আরও খবর পড়তে ক্লিক করুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Designer abhishek roy pledges to help homeless during fani cyclone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X