scorecardresearch

রাজনৈতিক বিরোধ উপেক্ষা করে সৌজন্য দেখালেন দেব

ঘাটালে দেবের বিপরীতে নির্বাচনে দাঁড়াচ্ছেন তপন গঙ্গোপাধ্যায়। সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দ জানিয়েছেন দেব। তিনি অভিনেতা-সাংসদ, ব্যতিক্রমী তো বটেই।

রাজনৈতিক বিরোধ উপেক্ষা করে সৌজন্য দেখালেন দেব
২০২০ তেই আসছে শঙ্করের পরের অভিযানের কাহিনি।

আসন্ন লোকসভা নির্বাচন। সেখানে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় ঘাটাল কেন্দ্রে প্রার্থী হিসাবে অভিনেতা দেবকেই বেছে নিয়েছেন। শুক্রবার প্রার্থী তালিকা প্রকাশ করেছে রাজ্য বামফ্রন্ট। আর ঘাটালে দেবের বিপরীতে নির্বাচনে দাঁড়াচ্ছেন তপন গঙ্গোপাধ্যায়। এই ঘোষণার পরই সোশ্যাল মিডিয়ায় তাঁকে অভিনন্দ জানিয়েছেন দেব। তিনি অভিনেতা-সাংসদ, ব্যতিক্রমী তো বটেই। বার বার নিজের কাজে তারই প্রমাণ দিয়ে থাকেন তিনি।

রাজনীতির আঙিনায় সৌজন্যবোধের প্রকাশ এখন প্রায় বিলুপ্ত, সেই জায়গায় দাঁড়িয়ে দেবের এই পদক্ষেপের প্রংশসা করছেন রাজনৈতিক মহলেও একাংশ। টুইট করে দেব লিখেছেন, ”ঘাটালে সিপিআইএম প্রার্থী শ্রী তপন গাঙ্গুলিকে অভিনন্দন। আমরা যেই জিতি বা হারি, সবাই একসঙ্গে ঘাটালের মানুষজনের সুখ দুঃখের সঙ্গে থাকবো। ঘাটালের উন্নয়নে একসঙ্গে কাজ করবো। আমাদের মতবিরোধ যেন উন্নয়নের অন্তরায় না হয়।”

আরও পড়ুন, ‘বিবাহ অভিযান’ থেকে সরে ভোট অভিযানে মিমি

আরও পড়ুন, অবিলম্বে ভবিষ্যতের ভূতের প্রদর্শন শুরু করতে হবে, নির্দেশ সুপ্রিম কোর্টের

এধরনের কাজ একাধিকবার করতে দেখা গিয়েছে দেবকে। লোকসভায় বাংলায় বক্তৃতা দিয়ে আলোড়ন তুলেছিলেন তিনিই। এবারও যে তৃণমূলের তরফে তিনিই প্রার্থী হবেন, একথা সকলেই ধরে নিয়েছিলেন। ভোটের প্রচারও ইতিমধ্যেই শুরু করবেন বলেও খবর।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev congratulate cpim candidate of ghatal tweet viral