scorecardresearch

বড় খবর

বারাণসীতে রিকশা চড়ছেন! ঘাটে ঘোল খাচ্ছেন দেব-মিঠুন, ভিড় সামলাতে হিমশিম…

বারাণসীর রাস্তায় কী কাণ্ড ঘটাচ্ছেন দুই তারকা? দেখুন..

বারাণসীতে রিকশা চড়ছেন! ঘাটে ঘোল খাচ্ছেন দেব-মিঠুন, ভিড় সামলাতে হিমশিম…
বারাণসিতে শুটের ফাঁকে দেব-মিঠুনের কাণ্ড-কীর্তি, দেখুন

গালে হাত দিয়ে লাজুক মুখে রিকশায় বসে আছেন দেব। আর মিঠুন চক্রবর্তী কিনা চালকের হাত থেকে স্টিয়ারিং নিয়ে পই-পই করে রিকশা টানছেন! বিনোদুনিয়ার দুই তারকার এমন অবতার দেখে তো আশপাশের মানুষ ভিরমি খাওয়ার জোগাড়! এমন কাণ্ড ঘটেছে বারাণসীর রাস্তায়।

শুটিংয়ের ফাঁকেই কখনও মাটির ভাড়ে ঘন ঘোলে চুমুক দিচ্ছেন দেব আর মিঠুন। আবার কখনও বা রিকশায় চড়ে ঘুরে বেড়াচ্ছেন। বাংলার বাইরে দেব-অনুরাগীর সংখ্যা সেভাবে না থাকলেও মিঠুন কিন্তু এখনও কাশ্মীর টু কন্যাকুমারীর আপামর অনুরাগীদের কাছে ‘সুপারস্টার দাদা’। বারাণসীর রাস্তাতেও তার প্রমাণ মিলল।

[ আরও পড়ুনঃ যাদবপুরের রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন অপরাজিতা! এ কী হল লক্ষ্মী কাকিমার? ]

দেব-মিঠুন আসলে বারাণসীতে তাঁদের আগামী ছবি ‘প্রজাপতি’র শুটিং করছিলেন। আর শুটের ব্যস্ততার ফাঁকেই মিঠুনদাদার সঙ্গে জমিয়ে আড্ডায় মজেছেন সাংসদ-অভিনেতা। দুই তারকাকে এত কাছ থেকে পেয়ে সেই মুহূর্ত ক্যামেরাবন্দি করার সুযোগ হাতছাড়া করেননি ভক্তরা। অতঃপর সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই দাবানল গতিতে ভাইরাল।

এক ভিডিওতে দেখা গেল বারাণসীর ঘাটে দিব্যি ঘোল খাচ্ছিলেন মিঠুন। দাদাকে দেখে তড়িঘড়ি ছুটে আসেন এক বয়স্ক ভক্ত। হাতে তাঁর উত্তরীয়। মিঠুনকে সস্নেহে পরিয়ে দিলেন সেই উত্তরীয়। মিঠুনও ভক্তকে নিরাশ করলেন না। কাঁধে হাত রেখে তাঁর সঙ্গে ছবি তুললেন। শুটিং দেখতে উপচে পড়েছিল ভিড়। যা সামাল দিতে হিমশিম খেতে হয় গোটা টিমকে।

[আরও পড়ুন: খুন হয়েছেন BJP নেত্রী-অভিনেত্রী সোনালি? রহস্যমৃত্যুর মামলা রুজু পুলিশের]

প্রসঙ্গত, অভিজিৎ সেন পরিচালিত ‘প্রজাপতি’ ছবিতে মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে দেবের বাবার ভূমিকায়। এর আগে কলকাতাতেও সিংহভাগ অংশের শুট হয়েছে। তারপরই বারাণসীতে গোটা টিম নিয়ে উড়ে যান দেব-মিঠুন। দুই বিরোধীদলের রাজনীতিক হলেও শুটিং ফ্লোরে সেই রং নেই। তৃণমূল-বিজেপির দুই তারকা সদস্য হেসে-খেলে শুট করেছেন। দেবের বাড়িতে গিয়ে মা-বাবার সঙ্গেও দেখা করে এসেছেন মিঠুন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Dev mithun chakraborty shoots in varanasi for film prajapati