বড় খবর

হামি হিট,পরের ছবি কণ্ঠ নিয়ে কাজ শুরু করেছেন শিবপ্রসাদ-নন্দিতা

কর্কটাক্রান্ত রোগীর মৃত্যুর সঙ্গে লড়াই করে নতুন উদ্যমে বেঁচে ওঠার গল্প কণ্ঠ। এই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে। এ বছরের শেষেই মুক্তি পাওয়ার কথা কণ্ঠর।

বেলাশেষের সাফল্যের পর প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটির সঙ্গে প্রাক্তন। শিবপ্রসাদ-নন্দিতা জুটি জানেন টলিপাড়ায় ছক্কা হাঁকানোর ফর্মুলা। মুক্তির পর বক্স অফিসে সাড়া জাগাতে শুরু করেছে হামিও। তবে এই ছবি রিলিজ করার অনেক আগেই পরের ছবি কণ্ঠ নিয়ে কাজ শুরু করে দিয়েছেন পরিচালকরা।

একজন রেডিও জকির জীবনের উত্থান-পতনের গল্প বলবে কণ্ঠ। ছবির মুখ্য চরিত্র বাগযন্ত্রের ক্যানসারে আক্রান্ত। একটি রিয়েল লাইফ চরিত্র অবলম্বন করেই এ ছবির বেড়ে ওঠা। এই চরিত্রে অভিনয় করেছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিজে। শিবপ্রসাদের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে পাওলি দামকে। কণ্ঠে অভিনয় করেছেন জয়া আহসানও। স্পিচ থেরাপিস্টের চরিত্রে দেখা যাবে তাঁকে। এই চরিত্রে অভিনয়ের জন্য তাঁকে ডাক্তারের পরামর্শও নিতে হয়েছে।

আরও পড়ুন, কপিক্যাটের তকমা রাজকে, বিয়েতেও সোশ্যাল মিডিয়ায় ট্রোলড রাজশ্রী

কণ্ঠ বিভিন্ন সামাজিক ট্যাবু ভাঙতে সাহায্য করবে বলে ইতিমধ্যেই বিভিন্ন সাক্ষাৎকারে দাবি করেছেন অভিনেতা-পরিচালক শিবপ্রসাদ। কর্কটাক্রান্ত রোগীর মৃত্যুর সঙ্গে লড়াই করে নতুন উদ্যমে বেঁচে ওঠার গল্প কণ্ঠ। এই ছবির শ্যুটিং প্রায় শেষের পথে।

আরও পড়ুন, হিটলার আপসাইড ডাউন: নামভূমিকায় শান্তিলাল মুখোপাধ্যায়, দেখুন ট্রেলার

১৯৯৯ সালে টেলিভিশনে কাজ করার সময়ে বিভূতি চক্রবর্তীর সঙ্গে পরিচয় হয়েছিল শিবপ্রসাদের। তখন থেকেই ভেবেছিলেন সিনেমা তৈরি করবেন এই ঘটনার ওপর। এবার বাস্তবায়িত হতে চলেছে তাঁর স্বপ্ন। এ বছরের শেষেই মুক্তি পাওয়ার কথা কণ্ঠর।

আরও পড়ুন, রাজি ট্যুইটার রিভিউঃ আলিয়া ভাটের মারকাটারি অভিনয় প্রসঙ্গে পঞ্চমুখ সেলেব থেকে আমজনতা সকলেই

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kontho shibaprashad nandita roy paoli dam

Next Story
জন্মদিনে কী উপহার পেলেন মাধুরী দীক্ষিত, দেখুন!madhuri-dixit
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com