সুশান্তের ‘ওয়ান শট ওকে’, পুরস্কার স্বরূপ রান্না করে খাইয়েছিলেন ফারহা

'দিল বেচারা' ছবির টাইটেল ট্র্যাকের শুট একটা শটে শেষ করেছিলেন সুশান্ত। ফারহা খান প্রকাশ্যে আনলেন সেই অভিজ্ঞতার কথা।

By: IE Bangla Entertainment Desk
Edited By: Debasmita Das Kolkata  Updated: July 10, 2020, 10:19:56 AM

বেশ কিছু সপ্তাহ পেরিয়ে গিয়েছে নেই সুশান্ত। তাঁর চলে যাওয়াটা এখনও মেনে নিতে পারেনি বলিউড, তাঁর অনুরাগীরা। তাঁকে ঘিরে উত্তাল হয়েছে বলিউডের নেপোটিজম বিতর্ক। কাঠগডায় দাঁড় করিয়েছে প্রযোজনা সংস্থা, পরিচালক থেকে প্রযোজকর সব্বাইকে। এ সবের মধ্যেই কিছুদিন আগে মুক্তি পেয়েছে সুশান্ত অভিনীত শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার। এবারে সামনে আসছে ছবির টাইটেল ট্র্যাক।

ফারহা খান কোরিয়োগ্রাফ করেছিলেন সুশান্তের ছবির এই গানে। এটাই ছিল অভিনেতা শেষ শট। এদিন সুশান্ত প্রসঙ্গে নিজের অভিজ্ঞতার ঝুলি খুললেন ফারহা। এই গানের শুটিং ফারহার জন্য অত্যন্ত বিশেষ। সুশান্তের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছিলেন তিনি। সেটাই শেষবার হয়ে গেল। সুশান্তের নাচের ক্ষমতা সম্পর্কে অবগত ছিলেন ফারহা এবং চেয়েছিলেন একটা শটে যদি গানটার শুট করা যায়। ফারহা বলেন, ”আমি চেয়েছিলাম এক শটে গানটা শেষ করতে কারণ জানতাম এটা সুশান্ত খুব সহজে নিখুঁতভাবে করতে পারবে।”

দিল বেচারার শুটিংয়ে ফারহা-সুশান্ত।

আরও পড়ুন, ‘দিল বেচারা’ই শেষ নয়, ফের পর্দায় দেখা যাবে সুশান্ত সিং রাজপুতকে

ফারহা শুটিংয়ের কথা বলতে গিয়েছেন জানালেন, অর্ধেক দিন পুরো গানটার রিহার্সাল করেছিলেন তারা এবং তারপর ওয়ান শটে শেষ করেন শুটিং। সুশান্তের নাচের ভক্ত ছিলেন এবং একটি রিয়্যালিটি শোয়ে তিনি বিচারক ছিলেন যেখানে সুশান্ত অতিথি হয়ে আসে। তিনি বলেন, ”একবার মনে আছে সুশান্ত গেস্ট বিচারক হিসাবে একটি শোয়ে এসেছিল, সেখানে আমি বিচারক ছিলাম। দেখলাম প্রথমবার কোনও সেলিব্রিটি গেস্ট প্রতিযোগীদের থেকে ভাল নাচে।” ফারহা আরও বলেন, ”একটা শটে গানটা শুট করার পর উপহার তো পাওনা ছিলই। সুশান্ত বাড়ির রান্না খেতে চেয়েছিল শুধু। ওর জন্য বাড়ি থেকে রান্না করে এনেছিলাম।” গানে কী ভীষণ প্রাণবন্ত লাগছে অভিনেতাকে তাও জানাতে ভোলেননি ফারহা।

সামনে আসছে ছবির টাইটেল ট্র্যাক।

আরও পড়ুন, সুশান্ত মৃত্যুর সিবিআই তদন্ত হোক, আইনজীবী নিয়োগ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর

‘দিল বেচারা’র পরিচালক মুকেশ ছাবড়া জানিয়েছেন, ছবিতে গানটা কোরিয়োগ্রাফ করার জন্য কোনও পারিশ্রমিক নেননি ফারহা। কারণ ফারহা কথা দিয়েছিলেন তাঁর প্রথম ছবিতে একটা গান তিনি করবেন। মুকেশ বলেন, ”আমি বলার সঙ্গে সঙ্গে ফারহা গানটা করার জন্য রাজি হয়ে যায় এবং এর জন্য কোনও অর্থ ও নেয়নি।” পরিচালক আরও বলেন, ”এটাই সুশান্তের শুট করা শেষ গান। একদিন ফারহাদি সুশান্তের সঙ্গে রিহার্সাল করল এবং একটা গোটা দিন শুটিং। ব্যস! কেবল একটা শট, গানের দৃশ্যগুলো এত সহজ, আর সুশান্তও খুব ভাল ডান্সার ছিল, অনায়াসে করে ফেলল।”

দিল বেচারা সঞ্জনা সংঘীর ডেবিউ ছবি এবং পরিচালক হিসাবেও মুকেশ ছাবড়ার হাতেঘড়ি হয়েছে এই ছবিতে। সুশান্তের অকাল প্রয়াণ ‘দিল বেচারা’ টিমকে স্তব্ধবাক করে দিয়েছে। কেবলমাত্র অনুরাগীদের কথা ভেবে ডিজনি প্লাস হটস্টারে সবার জন্য দেখার ব্যবস্থা হয়েছে ‘দিল বেচারা’। এ আর রহমানের সঙ্গীত পরিচালনায় এই ছবির প্রিমিয়ার ২৪ জুলাই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dil bechara title track was the last song picturised on sushant singh rajput

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
স্বস্তি
X