বড় খবর

দীপিকার ম্যানেজারের বাড়ি থেকে উদ্ধার মাদক, দরজায় আইনি নোটিস ঝোলাল NCB

ফের সক্রিয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Deepika

ফের বিপাকে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone )। ম্যানেজার করিশ্মা প্রকাশের বাড়িতে তল্লাশি চালিয়ে মাদক উদ্ধার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। ঘটনার পর থেকেই নাকি বেপাত্তা বলিউড অভিনেত্রীর ম্যানেজার।

দিন কয়েক নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বলিউডের মাদকচক্র যোগ ইস্যু নিয়ে খুব একটা খোঁজ-তল্লাশি না চালালেও পুজোর পর ফের একবার সক্রিয় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার ব়্যাডার। সম্প্রতি সুশান্ত মৃত্যুতে মাদকচক্রের রেশ ধরে দীপিকা পাড়ুকোন-সহ সারা আলি খান, শ্রদ্ধা কাপুর-সহ বলিউডের বেশ কিছু ডাকসাইটে তারকাদের জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। দ্বিতীয়বার জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয়েছিল দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে। আর তার মাঝেই করিশ্মার বাড়িতে হানা দিয়েছিলেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা এনসিবির আধিকারিকরা। সেখানেই নাকি তল্লাশিতে উদ্ধার হয়েছে মাদক। এরপরই করিশ্মার বাড়ির দরজায় একটি আইনি নোটিস ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। যদিও এনসিবির তল্লাসির সময় করিশ্মা প্রকাশ কোথায় ছিলেন, সে বিষয়ে জানা যায়নি কিছু।

আরও পড়ুন: সুশান্তের দিদিদের বিরুদ্ধে ফের হাইকোর্টে রিয়া, FIR বাতিলের আবেদন খারিজ করার আরজি

সুশান্তের মৃত্যুতদন্তে মাদক যোগের ইঙ্গিত পাওয়ার পর থেকেই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। রিয়া ও তাঁর ভাই সৌহিক চক্রবর্তীকে গ্রেপ্তার করার পর একের পর বলিউড তারকার নাম যোগ হতে থাকে সেই তালিকায়। আর এসবের মাঝেই দীপিকার এক পুরনো হোয়াটস অ্যাপ চ্যাট প্রকাশ্যে আসে। যেখানে ম্যানেজার করিশ্মার কাছে মাল -এর খোঁজ করেছিলেন তিনি। NCB’র জেরার পর দিন কয়েক স্বস্তিতে থাকলেও এবার সম্ভবত ম্যানেজারের বাড়িতে মাদক পাওয়ার জন্য বিপাকে পড়তে পারেন দীপিকা পাড়ুকোন।

আরও পড়ুন: দশেরা উপলক্ষে কর্মীকে গাড়ি উপহার, ‘দিলওয়ালে’ জ্যাকলিনে মজেছেন নেটজনতা

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Drug recovered from deepika padukone managers home ncb summoned her

Next Story
সুশান্তের দিদিদের বিরুদ্ধে ফের হাইকোর্টে রিয়া, FIR বাতিলের আবেদন খারিজ করার আরজিRhea
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com