বড় খবর

দশেরা উপলক্ষে কর্মীকে গাড়ি উপহার, ‘দিলওয়ালে’ জ্যাকলিনে মজেছেন নেটজনতা

নেটদুনিয়ায় ভাইরাল জ্যাকলিনের ভিডিও।

অভিনয়ের পাশাপাশি সমাজসেবায় অনেক আগেই মন দিয়েছেন শ্রীলঙ্কা-সুন্দরী। এবার দশেরা উপলক্ষে নিজের এক কর্মীকে দামী গাড়ি উপহার দিয়ে চমকে দিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। কর্মীর হাতে গাড়ির চাবি তুলে দেওয়ার সেই ভিডিওতে আপাতত মশগুল নেটদুনিয়া।

পরনে ট্রাফিক পুলিশের পোশাক, হাতে পুজোর থালা। নতুন গাড়িটিকে ব্যবহারের আগে পুজো করছেন অভিনেত্রী। ভিডিওতে ঠিক এভাবেই দেখা গেল বলিউড অভিনেত্রীকে। কিন্তু ট্রাফিক পুলিশের পোশাকে কেন? আসলে আভিনেত্রী তখন ছিলেন সিনেমার সেটে। তাঁর কাছে কোনও খবরই ছিল না যে, এদিনই গাড়িটি ডেলিভারি দেওয়া হবে। তার উপর ছবির সেটেই নতুন গাড়ি হাজির হয়। এরপর সকলকে খানিক চমকে দিয়েই গাড়ির পুজো সারেন জ্যাকলিন। সেখানেই তাঁর কর্মীকে একেবারে চমকে দিয়ে ঘোষণা করেন যে, এই নতুন গাড়িটি তার জন্য উপহারস্বরূপ এসেছে।

এই কর্মী নাকি বলিউডে জ্যাকলিনের গোড়ার দিন থেকেই তাঁর সঙ্গে রয়েছেন। আর সেই কর্মীর বন্ধুত্ব এবং আনুগত্যের প্রতি সম্মান জানিয়েই জ্যাকলিন তাঁকে গাড়ি উপহার দিয়েছেন বলে খবর।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, দশেরার শুভ মুহূর্তে নারকেল ভেঙে, লাড্ডু দিয়ে নতুন গাড়ির পুজো করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। আর ইন্টারনেটে সেই ফ্রেমবন্দি মুহূর্তই হু-হু করে ভাইরাল হয়ে যায়। প্রসঙ্গত, এর আগেও জ্যাকলিন তাঁর এক মেকআপ আর্টিস্টকে বহুমূল্য উপহার দিয়েছিলেন।

আরও পড়ুন: সিঙ্গাপুরেই ভুরিভোজ-জমজমাট আড্ডা, দেখুন ঋতুপর্ণা সেনগুপ্তর পুজোর ডায়েরি

দেখুন সেই ভিডিও-

 

View this post on Instagram

 

How was everyone’s Sunday?? Fun project coming up soon! #myhappyplace❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

আরও পড়ুন: দুর্গার ছবিতে একটুকরো কলকাতা, বাঙালি জামাইবাবু অমিতাভের বিজয়ার পোস্টে মশগুল নেটজনতা

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jacqueline fernandezs gifted a car to her staff on the occasion of dusshera

Next Story
বিয়ের প্রস্তাবে না, ধারালো অস্ত্রের কোপ জনপ্রিয় টেলি অভিনেত্রীকেMalvi-Malhotra
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com