বড় খবর

সুশান্তের দিদিদের বিরুদ্ধে ফের হাইকোর্টে রিয়া, FIR বাতিলের আবেদন খারিজ করার আরজি

সুশান্তের ২ দিদি ও এক চিকিৎসকের বিরুদ্ধে ভুয়ো প্রেসক্রিপশন দেওয়ার অভিযোগে মামলা দায়ের করেছিলেন রিয়া।

Rhea
ফাইল চিত্র

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই তিন তিনটি কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার জেরায় জেরবার রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) ও তাঁর পরিবার। এক মাস জেলে কাটানোর পর সদ্য জামিন পেয়েছেন। তবে সুশান্তের দিদিদের তোলা অভিযোগের ভিত্তিতে চুপ করে বসে থাকতে নারাজ তিনি। তাই এবার ফের বম্বে হাইকোর্টের দ্বারস্থ হলেন বলিউড অভিনেত্রী। উচ্চ আদালতের কাছে তাঁর আরজি, সুশান্ত সিং রাজপুতের দিদিদের বিরুদ্ধে যে এফআইআর দায়ের করেছিল মুম্বই পুলিশ, তা যেন কিছুতেই বাতিল না করা হয়।

কোন প্রেক্ষিতে বম্বে হাইকোর্টে এই আবেদন জানালেন অভিনেত্রী? সেপ্টেম্বরের ৭ তারিখ সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও মীতু সিংয়ের বিরুদ্ধে ভুয়ো প্রেসক্রিপশনের ভিত্তিতে সুশান্তকে ওষুধ খাওয়ানোর অভিযোগ তুলে এফআইআর দায়ের করেছিলেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। তাঁদের পাশাপাশি অভিযোগ দায়ের হয়েছিল রাম মনোহর লোহিয়া হাসপাতালের চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধেও।

আরও পড়ুন: বিয়ের প্রস্তাবে না, ধারালো অস্ত্রের কোপ জনপ্রিয় টেলি অভিনেত্রীকে

ওই অভিযোগনামায় অভিনেত্রী এও দাবী করেছিলেন যে, ভুয়ো প্রেসক্রিপশন দেওয়ার ৫ দিনের মধ্যেই সুশান্তের মৃত্যু হয়েছে। ওই বেআইনি প্রেসক্রিপশনের ফলেই ডিপ্রেশনের ওষুধ হাতে পান অভিনেতা। কেন ওই বেআইনিভাবে সুশান্তকে ডিপ্রেশনের ওষুধ দেন তাঁর দুই দিদি? প্রশ্ন তুলে নার্কোটিক ড্রাগস অ্যান্ড টেলিমিডিসিন প্র্যাকটিসের নির্দেশিকার আওতায় বান্দ্রা পুলিশের কাছে মামলা রুজু করেছিলেন রিয়া চক্রবর্তী। যার পালটা সুশান্তের দুই দিদি বম্বে উচ্চ আদালতে রিয়ার দায়ের করা মামলা খারিজ করার আবেদন জানিয়েছিলেন।

আজ, ২৭ অক্টোবর বম্বে হাইকোর্টে বিচারক এসএস শিন্ডে ও এমএস কার্নিকের ডিভিশন বেঞ্চে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেই মামলারই শুনানি চলছিল। সেখানেই ভিডিও কনফারেন্সের মাধ্যমে রিয়া আবেজন জানান যে, বম্বে হাইকোর্ট যেন সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও মীতু এবং চিকিৎসক তরুণ কুমারের বিরুদ্ধে দায়ের করা মামলা কোনওভাবেই খারিজ না করে।

আরও পড়ুন: সিঙ্গাপুরেই ভুরিভোজ-জমজমাট আড্ডা, দেখুন ঋতুপর্ণা সেনগুপ্তর পুজোর ডায়েরি

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rhea to hc dismiss plea by sushant singh rajputs sisters for quashing fir against them

Next Story
দশেরা উপলক্ষে কর্মীকে গাড়ি উপহার, ‘দিলওয়ালে’ জ্যাকলিনে মজেছেন নেটজনতা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com