‘দুপুর ঠাকুরপো’-র তৃতীয় সিজন, পর্দায় নতুন বৌদি

উমা আর ঝুমা বৌদির পর নতুন এক বৌদি আসছেন 'দুপুর ঠাকুরপো'-র নয়া সিজনে। পোস্টারেই ঝলক পাওয়া গিয়ছিল তাঁর। যদিও নতুন অভিনেত্রীর মুখ লুকিয়ে রাখা হয়েছিল। এবার আড়াল থেকে প্রকাশ্যে এলেন তিনি।

By: Kolkata  Updated: July 30, 2019, 11:48:58 AM

ঠাকুরপোদের শায়েস্তা করতে আবার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। আবারও আটঘাট বেঁধে আসছে বৌদি। উমা আর ঝুমা বৌদির পর নতুন এক বৌদি আসছেন ‘দুপুর ঠাকুরপো’-র নয়া সিজনে। পোস্টারেই ঝলক পাওয়া গিয়ছিল তাঁর। যদিও নতুন অভিনেত্রীর মুখ লুকিয়ে রাখা হয়েছিল। তবে সমস্ত জল্পনার অবসান হয়েছে। নতুন সিজনে রয়েছেন ফুলওয়া, আর এই চরিত্রেই দেখা যাবে ফ্লোরা সাইনিকে।

প্রকাশ্যে এসেছে ফ্লোরা সাইনির ফুলওয়া বৌদির লুক। টিজারের শুরুতেই ”দীর্ঘদিন গরমের পর এবার রেহাই। শরীর ও মন ভেজানোর জন্য শহরে আসতে চলেছে তুমুল ঝড়”-এর মতো সংলাপেই স্পষ্ট আগেই দুই সিজনের মতোই হইচই ফেলতে চলেছে তৃতীয় ইন্সস্টলমেন্ট।

আরও পড়ুন, ইস্টবেঙ্গল প্রেম বরুণের গলায়, ভালবাসার বার্তা ভিডিওতে

মুম্বইয়ে ‘গন্দি বাত’ সিরিজ জনপ্রিয় হওয়ার পরই মহেন্দ্র সোনির সঙ্গে কথা হয়েছিল ফ্লোরার। প্রথমদিকে সংশয় থাকলেও সিরিজের প্রথম দুই সিজন দেখে ধোঁয়াশা কেটে যায় তাঁর। তবে আগেই দুই সিজনের সঙ্গে তৃতীয় সিজনের বিশেষ কিছু মিল নেই। সিজনে এবার সাতজন দেওর-দাদু, বোকা সি, ড্রাকুলা, মণি সিং, চোদ্দ, মহিতো এবং ব্যাটম্যান।

‘দুপুর ঠাকুরপো থ্রি’-সিরিজে অভিনয় করেছেন সর্বোজয় দে, পলাশ চতুর্বেদী, জয়প্রকাশ পাল অনিরুদ্ধ গুপ্ত, ঋত্বিক মুখোপাধ্যায়, অয়ন ভট্টাচার্য, সৌম্য ভট্টাচার্য ও অভিজিৎ গুহ। একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে জোজ মুখোপাধ্যায়কে। এই সিরিজের পরিচালনায় রয়েছেন শুভ প্রামাণিক। গ্রামের মেয়ে ফুলওয়ার কাণ্ড কারখানাই দেখা যাবে এই সিরিজে।

আরও পড়ুন, ”দম মারো দম” কি আর শোনা যাবে আশা ভোঁসলের কণ্ঠে?

প্রসঙ্গত, উমা বৌদির চরিত্রে স্বস্তিকাকে দেখা গিয়েছিল ‘দুপুর ঠাকুরপো’-র প্রথম সিরিজে। প্রথম সিরিজের জনপ্রিয়তার জন্যই দ্বিতীয় সিজনে মোনালিসাকে নিয়ে ফেরত আসে সংস্থা। কারণ প্রথম সিজনের পরই অপেশাদারিত্বের অভিযোগে কাজটি থেকে সরে এসেছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Dupur thakurpo seaoson 3 flora saini to be part this web series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং