scorecardresearch

বড় খবর

লকডাউন তো কি! ফুটবল খেলায় মাতলেন টোটা

শরীরচর্চায় বরাবরই সে প্রথমসারিতে। বাঙালিয়ানাতেও বটে। ধুতি-পাঞ্জাবি থেকে খাওয়া, প্রতিটি জিনিসে তার ছোঁয়া রয়েছে। তাই ফুটবল খেলাটাও রক্তে।

ছাদেই ফুটবল খেলছেন টোটা। ফোটো- টোটার ইনস্টাগ্রাম
করোনার প্রকোপে সারাদেশ জুড়ে লকডাউন। কাজেই খুব প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়া বারণ। কিন্তু বাঙালিকে কোন পরস্থিতিতেই বা মাছ খাওয়া ও ফুটবল খেলা থেকে বিরত রাখা গিয়েছে, যে আজ তা সম্ভব হবে। বিশেষ করে যাঁর মজ্জায় বাস করে বাঙালিয়ানা, তাঁকে ধরে রাখার চেষ্টা বিফল।

এই যেমন অভিনেতা টোটা রায় চৌধুরি, শরীরচর্চায় বরাবরই সে প্রথমসারিতে। বাঙালিয়ানাতেও বটে। ধুতি-পাঞ্জাবি থেকে খাওয়া, প্রতিটি জিনিসে তার ছোঁয়া রয়েছে। তাই ফুটবল খেলাটাও রক্তে। লকডাউনে মাঠে যেতে পারেননি তাতে কি, বাড়ির ছাদেই জমিয়ে ফুটবল খেলছেন টোটা।

আরও পড়ুন, তখনও তারকা তকমা জোটেনি, অডিশনে কেমন ছিলেন আলিয়া, রণবীর, অনুষ্কারা?

সোশাল মিডিয়ায় শেয়ারও করেছেন সেই ভিডিও। খাঁটি বাঙালি টি-শার্ট পড়ে পায়ে ফুটবল নাচাচ্ছেন তিনি। ক্যাপশনে লিখলেন, ”বলের মাঠ থেকে বাঙালিতকে দূরে রাখা যায়, কিন্তু ফুটবল থেকে নয়।”

আরও পড়ুন, পিতৃহারা মিঠুন, লকডাউনের জেরে অন্ত্যোষ্টিতে অনুপস্থিত

রবিবার বাড়ির ছাদে এভাবেই সময় কাটল তাঁর। লকডাউনের আগেই শেষ হয়েছে সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় ফেলুদা ফেরত-এর শুটিং। সৃজিতের প্রথম ওয়েব সিরিজে ফেলুদা টোটাই। লকডাউনের মাঝেই মিউজিকের কাজ চলছে সিরিজের। কিছুদিনের মধ্যেই বাঙালি দেখতে পারে টোটার নতুন চরিত্র।

যদিও ইতিমধ্যেই ফেলুদা বেশে তাঁকে দেখে ফেলেছেন দর্শক। লকডাউনেও প্রশাসনের সমস্ত বিধি নিষেধ মেনে চলেছেন টোটা। জনতা কার্ফুর দিন নিয়ম মেনে শঙ্খ বাজাতেও দেখা গিয়েছিল অভিনেতাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: During lockdown tota roy choudhury played football on rooftop