বড় খবর

ভুয়ো ফ্যান পেজ বানিয়ে টাকা তোলার অভিযোগ! সরব শ্রাবন্তী

সোশাল মিডিয়ায় ভুয়ো ফ্যান পেজ তৈরি করে সেটাকে কাজে লাগিয়ে ভক্তদের কাছ থেকে টাকা তোলার চেষ্টার করেছেন এক ব্যক্তি। অন্তত এমনটাই অভিযোগ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

ভুয়ো সোশাল মিডিয়া অ্যাকাউন্ট এবং সেখান থেকেই বিভিন্ন মানুষের সঙ্গে কথা বলার চেষ্টা, অসম্মানজনক আচরণ-এসব তারকাদের সঙ্গে প্রায়শই হয়ে থাকে। তবে এবারের কান্ডটা অভিনব। সোশাল মিডিয়ায় ভুয়ো ফ্যান পেজ তৈরি করে সেটাকে কাজে লাগিয়ে ভক্তদের কাছ থেকে টাকা তোলার চেষ্টার করেছেন এক ব্যক্তি। অন্তত এমনটাই অভিযোগ অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।

সোশাল মিডিয়ায় সেই ফ্যান পেজের স্ক্রিনশট শেয়ার করে শ্রাবন্তী লেখেন, ”এটি একটি ভুয়ো অ্যাকাউন্ট এবং যে এই অ্যাকাউন্টটি বানিয়েছেন সেই ব্যক্তি অনুরাগীদের কাছ থেকে টাকা তোলার চেষ্টা করছেন। দয়া করে রিপোর্ট ও আনফলো করুন।”

আরও পড়ুন, সুশান্তের সঙ্গে মিষ্টি স্মৃতি উসকে দিল মৌনীর কথা

লকডাউনের ফলে প্রায় মাস তিনেক কাজ বন্ধ ছিল টলিউডের। এ মাসের শুরুতেই শুটিং শুরু হয়েছে। যদিও পোস্ট প্রোডাকশনের কাজ অনেক আগেই শুরু করার অনুমতি ছিল। তবে আনলক ফেজ ওয়ানে কাজে ফিরেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও।

আরও পড়ুন, ‘চুল স্ট্রেট না, গালে টোলও পড়ে না, তুমি আর কতদূর উঠতে পারবে’

ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ারও করেছেন অভিনেত্রী। রেকর্ডিংয়ের একটি ফোটো শেয়ার করে শ্রাবন্তী লিখেছেন, কাজে ফেরা। কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘কাবেবী অর্ন্তধান’ ছবির শুটিং শেষ হলেও বাকি ছিল ডাবিং। নায়িকা সেই ছবিরই ডাবিংয়ে ব্যস্ত কিনা তা অবশ্য স্পষ্ট হয়নি।

প্রসঙ্গত, লকাডউনের বেশিরভাগ সময়টাই বেহালায় বাপের বাড়িতে কাটিয়েছেন শ্রাবন্তী। ছেলের সঙ্গে সেখানেই ছিলেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Fake fan page trying to make money by using actress name srabanti roared

Next Story
‘চুল স্ট্রেট না, গালে টোল পড়ে না, তুমি আর কতদূর উঠতে পারবে’kangana aap ki adalat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com