ট্রেন্ডিং সারার পুরনো ছবি! এক নজরে সারার ওজন কমানোর ৩ উপায়

Sara Ali Khan: সারা আলি খানের ওজন ছিল ৯৬ কিলো। বলিউডে আসার আগে সেই ওজন ঝরিয়ে নিজেকে স্লিম-ট্রিম নায়িকাতে পরিণত করেছিলেন। মূলত পাঁচটি এক্সারসাইজের উপর জোর দিয়েছিলেন অভিনেত্রী।

By: Kolkata  Published: September 4, 2019, 8:05:23 PM

Sara Ali Khan weight loss: সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের পুরনো ছবি শেয়ার করেছেন সারা আলি খান। নায়িকা যে ৯৬ কিলো থেকে আজকের এই স্লিম চেহারায় উপনীত হয়েছেন, সেটা অবশ্য বলিউড ফ্যানেদের জানা। সারা কিন্তু নায়িকা হওয়ার পরেও নিজের পুরনো ছবি লুকোননি। ওজন কমানো নিয়ে বরাবরই খুব ইতিবাচক মনোভাব দেখা গিয়েছে সারার। নতুন এই ছবিটি অবশ্য বেশ ট্রেন্ডিং হয়ে উঠেছে। এই প্রসঙ্গেই একবার দেখে নেওয়া যাক ওজন কমাতে মূলত যে পাঁচটি উপায় অবলম্বন করেছিলেন সারা–

কার্ডিও এক্সারসাইজ

ভোগ-র একটি প্রতিবেদন অনুযায়ী, নিউ ইয়র্কে পড়াশোনা করার সময়েই ওজন কমানোর দিকে মন দেন নায়িকা। যেহেতু তখন দেহের ওজন অত্যন্ত বেশি এবং মেদবহুল, তাই প্রথমেই ভারী এক্সারসাইজ না করে মূলত কার্ডিও এক্সারসাইজ করতেন সারা। যেমন ওয়াকিং, সাইক্লিং, ট্রেডমিল ইত্যাদি।

আরও পড়ুন: মায়ের মোমের মূর্তির দিকে হাত বাড়ালেন জাহ্নবী, চোখে জল আনা এক মুহূর্ত

বক্সিং

পরবর্তী ধাপে সারা তিনটি এক্সারসাইজের উপর জোর দেন, যার মধ্যে একটি ছিল বক্সিং। ভোগ পত্রিকাকে সারা জানিয়েছিলেন যে প্রতিদিন অন্তত দেড় ঘণ্টা তিনি মিলিয়ে-মিশিয়ে বক্সিং-পিলেটিস ও কার্ডিও এক্সারসাইজ করতেন। আর কোনও সপ্তাহে যদি অতিরিক্ত পরিশ্রম হতো তবে টানা এক ঘণ্টা বক্সিং।

Sara Ali Khan ছবি ইনস্টাগ্রাম থেকে

পিলেটিস

এই বিশেষ এক্সারসাইজের প্রতি বহু অভিনেত্রীরই দুর্বলতা রয়েছে। সারাও নিয়মিত পিলেটিস করতেন। ভিনায়সা যোগব্যায়াম বা পিলেটিসে শরীরের ভারসাম্যের উপর জোর দেওয়া হয়। প্রাথমিকভাবে একটু শক্ত হলেও এই এক্সারসাইজের ফলাফল পাওয়া যায় খুব অল্পদিনের মধ্যেই। অভিনেত্রী রিয়া সেনও পিলেটিসের ভক্ত।

আরও পড়ুন: নকল করে বেশি দূর যাওয়া যাবে না: রানু প্রসঙ্গে লতা

তবে শুধুই এক্সারসাইজ নয়, ৯৬ কিলো থেকে আজকের এই চেহারায় পৌঁছতে ডায়েটের একটি বড় ভূমিকা ছিল এবং আছে। সারা একটা সময় প্রচুর ফাস্ট ফুড খেতেন। সে সব বন্ধ করে প্রায় রাতারাতিই স্যালাড খাওয়া শুরু করেন। এক্সারসাইজ ও ডায়েটের যুগলবন্দিতেই আজকের এই চেহারায় পৌঁছেছেন সারা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Sara ali khans old pic trending recap 3 weight loss tricks

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement