গলি গুলিয়াঁ ছবির জন্য নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার স্বীকৃতি পেলেন মনোজ বাজপেয়ী

মনোজ বাজপেয়ী সম্মানিত হলেন আরও একটি আন্তর্জাতিক পুরস্কারে। সম্প্রতি নিউইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার স্বীকৃতি পেলেন তিনি। গলি গুলেয়া ছবির জন্য এই পুরস্কার পেলেন অভিনেতা।

By: Mumbai  Updated: May 18, 2018, 09:04:04 AM

আরও একটি আন্তর্জাতিক পুরস্কারের শিরোপা উঠল মনোজ বাজপেয়ীর মাথায়। সম্প্রতি নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেতার স্বীকৃতি পেলেন তিনি। গলি গুলিয়াঁ ছবিতে অভিনয়ের জন্য এই পুরস্কার প্রাপ্তি  তাঁর।
ট্যুইটারে এ খবর শেয়ার করে ফিল্ম টিম ও পরিচালককে কনগ্র্যাচুলেট করেছেন মনোজ বাজপেয়ী।

এই ছবির পরিচালনা করেই বলিউডে হাতেখড়ি হল পরিচালক দীপেশ জৈনের। মার্কিন যুক্তরাষ্ট্র অভিবাসী ভারতীয় দীপেশএকটি প্রেস বিবৃতিতে জানিয়েছেন, ‘‘দুর্ধর্ষ পারফরম্যান্সের স্বীকৃতি পেয়েছেন মনোজ স্যার। কোনও একটা চরিত্রের সঙ্গে উনি নিজেকে পুরো জুড়ে নেন এবং চরিত্রটা নিজের করে তোলেন। এরকম একজন অভিনেতার সঙ্গে কাজ করতে পেরে আমরা ধন্য হয়েছি। ওনাকে অনেক অভিনন্দন।’’

আরও পড়ুন, নমস্তে ইংল্যান্ডের শ্যুটিংয়ের জন্য ইউরোপে অর্জুন-পরিণীতি; দেখুন কী করলেন তাঁরা

বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, শিকাগো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব এবং মুম্বইয়ের মামি, এই তিনটি চলচ্চিত্র উৎসবে প্রিমিয়ার হিসেবে দেখানো হয়েছে মনোজ বাজপেয়ী অভিনীত ছবি গলি গুলিয়াঁ। মামিতে গ্র্যান্ড জুরি অ্যাওয়ার্ড জিতে নিয়েছিল এ ছবি।

পনেরোটিরও বেশি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখানো হয়েছে এই ছবি। তার মধ্যে রয়েছে ৪২ তম ক্লিভল্যান্ড আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব, লস অ্যাঞ্জেলেসের ভারতীয় চলচ্চিত্র উৎসব, আটলান্টা চলচ্চিত্র উৎসব এবং নিউইয়র্ক ইন্ডিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছে এই ছবি।

আরও পড়ুন, নতুন চিত্রনাট্য পছন্দ হলে, তবেই জাসমিন ছবিতে অভিনয় নিয়ে সিদ্ধান্ত: ঐশ্বর্য রাই

গলি গুলিয়াঁ ছবিতে মনোজ বাজপেয়ী ছাড়াও অভিনয় করেছেন রণবীর শোরে, নীরজ কবি ও নবাগত শিশু শিল্পী ওম সিংকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। খুব শীঘ্রই ভারতে মুক্তি পেতে চলেছে গলি গুলেয়া।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gali guleiyan manoj bajapyee new york film festival

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং