বড় খবর

প্রিয়াঙ্কার ‘জা’ হতে চলেছেন ‘গেম অফ থ্রোনস’ অভিনেত্রী

Priyanka Chopra and Sophie Turner: নিক ও প্রিয়াঙ্কার বিয়ের পরেই এবার জোনাস পরিবারে ব্যস্ততা পরবর্তী বিয়ের আয়োজনের। নিকের দাদা ভাই জো জোনাসের বিয়ের কথাবার্তা প্রায় পাকা গেম অফ থ্রোনস-তারকা সোফি টার্নারের সঙ্গে।

Game of Thrones actress is going to be Priyanka Chopra's sister-in-law
বাঁদিকে সোফি টার্নার ও ডানদিকে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি: অভিনেত্রীদের ফেসবুক পেজ থেকে

Priyanka Chopra and Sophie Turner: প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ে নিয়ে কিছু কম আলোচনা হয়নি দেশে-বিদেশে। বিদেশে এই মুহূর্তে গসিপ ম্যাগাজিনগুলির আলোচনার বস্তু জোনাস পরিবারের পরবর্তী বিয়ে। নিকের মেজদাদা জো জোনাস ও ‘গেম অফ থ্রোনস’ তারকা সোফি টার্নারের বিয়ের তোড়জোড় নিয়ে সরগরম বিদেশের কিছু পত্রপত্রিকা। এখনও বিয়ের তারিখ ঘোষণা করা হয়নি। কিন্তু ব্রিটিশ অভিনেত্রী সোফি টার্নারকেই যে বিয়ে করতে চলেছেন জো জোনাস, সেই খবরটি ইতিমধ্যেই ছড়িয়ে গিয়েছে।

তবে তারিখ যবেই হোক না কেন, সোফিই যে হতে চলেছেন প্রিয়াঙ্কার মেজ’জা, প্রিয়াঙ্কার ফ্যানেদের কাছে সেটাই বড় কথা। জোনাসরা মোট চার ভাই। বড় ভাই কেভিন, মেজো ভাই জো, নিক হলেন সেজো আর ছোট ভাই ফ্র্য়াঙ্কি। কেভিন বিবাহিত ইতিমধ্যেই গায়িকা ড্য়ানিয়েলা জোনাসের সঙ্গে। দ্বিতীয় বিয়েটাই ছিল নিক-প্রিয়াঙ্কার আর তার পরে লাইনে রয়েছেন জো-সোফি।

আরও পড়ুন: ‘মিটু’ প্রসঙ্গে আর একবার মুখ খুললেন প্রিয়াঙ্কা

মার্কিন দেশের পারিবারিক মূল্যবোধ কিন্তু ভারতীয়দের থেকে একেবারেই কম কিছু নয়। জায়ে জায়ে ঝগড়া না ভাল বনিবনা, সেই নিয়ে বেশ মাথা ঘামানো হয়। তবে প্রিয়াঙ্কার সঙ্গে ড্য়ানিয়েলা ও সোফি, দুজনের সম্পর্কই বেশ ভাল বলে শোনা গিয়েছে। ‘গেম অফ থ্রোনস’-এর ‘সানসা স্টার্ক’ চরিত্রটি দিয়েই সোফি-র প্রফেশনাল অ্যাক্টিং ডেবিউ। বয়স নেহাতই কম, মাত্র ২৩ বছর।

Priyanka Chopra and Sophie Turner with Jonas Brothers
বাঁদিক থেকে প্রিয়াঙ্কা, নিক, সোফি, কেভিন, ড্য়ানিয়েলা, জো (মাটিতে বসে)। ছবি: প্রিয়াঙ্কার ইনস্টাগ্রাম হ্য়ান্ডল থেকে

প্রিয়াঙ্কা ও সোফির সম্পর্ক যে বেশ ভাল তার একটি প্রমাণ গত সোমবার ১৫ এপ্রিল প্রিয়াঙ্কার একটি ইনস্টাগ্রাম পোস্ট। সানসা স্টার্ক-এর ছবি প্রিয়াঙ্কা তাঁর ইনস্টাগ্রাম হ্য়ান্ডলে শেয়ার করে লেখেন, ”গুডলাক সোফি, তুমি তো বস বেব!” হবু জা-কে নিয়ে তিনি যে বেশ উচ্ছ্বসিত সেটা বোঝাই যাচ্ছে। আর প্রিয়ঙ্কার বড় জা ড্যানিয়েলার সঙ্গেও তিনি সম্প্রতি আর একটি ছবি শেয়ার করেছেন। হিন্দুস্তান টাইমস-এর একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, প্রিয়াঙ্কা নাকি একটি নতুন নাম উদ্ভাবন করেছেন– জে সিস্টার্স। বাংলায় যেমন বলা হয়, দত্তবাড়ির কি মুখার্জিবাড়ির জায়েরা, ব্যাপারটা তেমন আর কী!

আরও পড়ুন: মধুমিতার সঙ্গে এই প্রথম কাজ রিজওয়ানের

সোফি ও জো-এর প্রেমের গল্পটিও বেশ সুন্দর। সম্প্রতি বিদেশি সংবাদমাধ্যমে এই নিয়ে লেখালেখিও হয়েছে। একটা সময়ে গভীর ডিপ্রেশনে চলে গিয়েছিলেন সোফি। জো জোনাস-ই যে তাঁকে সেই ডিপ্রেশন থেকে বার করেছেন পাশে থেকে সেই কথাও জানিয়েছেন সোফি। কথা তো রয়েছে ২০১৯-এর গ্রীষ্মকালেই হবে জো-সোফির বিয়ে। আপাতত অপেক্ষা আনুষ্ঠানিক তারিখ ঘোষণার। আর বিয়ের পরে মেজ জা-কে নিশ্চয়ই নিজের বাপের বাড়ির দেশে বেড়াতে নিয়ে আসবেন প্রিয়াঙ্কা। ‘গেম অফ থ্রোনস’ তারকাকে চাক্ষুষ দেখার জন্য় দেশের কিছু মানুষ তো মুখিয়ে থাকবেন অবশ্যই।

Web Title: Game of thrones actress is going to be priyanka chopras sister in law

Next Story
Kalank release review: ‘কলঙ্ক’ নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সিনে দুনিয়ায়Madhuri magic revisited in Kalank's Tabah Ho Gaye
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com