দেবজ্যোতি মিশ্রের সুরে দর্শকরা এবার গায়ে মাখবে আলো

এই ছবির পোস্টার ও ট্রেলার মুক্তি পাওয়ার কিছুদিন পর প্রকাশিত হল এর প্রথম গান 'গায়ে মাখি আলো'। দেবজ্যোতি মিশ্রের সুরে এই গানটি গেয়েছেন অর্ক মুখোপাধ্যায়।

By: Kolkata  Updated: May 21, 2018, 10:43:38 AM

কমলেশ্বর মুখোপাধ্যায় দর্শকদের অনেক ভিন্নমানের ছবি উপহার দেবার পর এবার হাত দিয়েছেন একটি  নতুন সাইকোলজিক্যাল থ্রিলারে। নতুন এই ছবির নাম গুড নাইট সিটি।

এই ছবির পোস্টার ও ট্রেলার মুক্তি পাওয়ার কিছুদিন পর প্রকাশিত হল এর প্রথম গান ‘গায়ে মাখি আলো’। দেবজ্যোতি মিশ্রের সুরে এই গানটি গেয়েছেন অর্ক মুখোপাধ্যায়।

আরও পড়ুন, কমলেশ্বরের নতুন ছবি গুডনাইট সিটি, টিজার প্রকাশিত, মুখ্য চরিত্রে শাশ্বত-ঋতুপর্ণা

রাতের তিলোত্তমাকে এর আগে বড়পর্দায় অনেক পরিচালক তুলে ধরলেও গুড নাইট সিটি দেখাবে অন্য কলকাতাকে। ছবিতে দেখানো তিনটি চরিত্র ঘটনাসূত্রে একই সুতোয় বাঁধা পড়েন। সেই জটই কীভাবে খোলে তাই দেখানো হয়েছে এই ছবির চিত্রনাট্যে। ছবির ট্রেলার দেখে স্পষ্টই বোঝা যাবে সেকথা।

গুড নাইট সিটি ছবিতে সাইকিয়াট্রিস্টের ভূমিকায় ঋতুপর্ণা সেনগুপ্ত। ঋত্বিক চক্রবর্তীকে এই ছবিতে দেখা যাবে মানসিক ভারসাম্যহীন একটি চরিত্রে। এছাড়াও এই ছবিটির গুরুত্বপূর্ণ চরিত্রগুলোতে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, সায়নী ঘোষ, পায়েল সরকার, অরুণিমা ঘোষ এবং কৌশিক করের মতো অভিনেতারা। এ মাসের শেষেই মুক্তি পাবে কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি গুড নাইট সিটি।

আরও পড়ুন, EXCLUSIVE: সৌরভের বায়োপিক বানাচ্ছে একতা কাপুরের ‘অল্ট বালাজি’?

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Goodnight city kamaleswar mukherjee rituparna sengupta

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X