বড় খবর

বিজ্ঞাপনের মাশুল! জরিমানা দিতে হবে জ্যাকি শ্রফ, গোবিন্দাকে

একটি ব্যথা কমানোর তেলের বিজ্ঞাপন করেছিলেন জ্যাকি শ্রফ ও গোবিন্দা। এবার সেই বিজ্ঞাপনের জন্যই ২০,০০০ টাকা জরিমান দিতে হবে অভিনেতাদের।

জ্যাকি শ্রফ ও গোবিন্দা। ফোটো- টুইটার
বছর পাঁচেক আগের ঘটনা। একটি ব্যথা কমানোর তেলের বিজ্ঞাপন করেছিলেন জ্যাকি শ্রফ ও গোবিন্দা। এবার সেই বিজ্ঞাপনের জন্যই ২০,০০০ টাকা জরিমান দিতে হবে অভিনেতাদের। বিজ্ঞাপনী সংস্থার দাবি ছিল, ১৫ দিনের মধ্যে ব্যথা থেকে সুরাহা পাবেন ক্রেতারা। সে রকম কোনও কাজ না হওয়ায় অভিযোগ দায়ের করা হয়।

২০১২ সালের জুলাই মাসে, অভিনব আগরওয়াল নামে এক ব্যক্তি ব্যথা নিরাময়ের বিজ্ঞাপনে উক্ত তেলের কথা জানতে পেরে তা কেনেন। কিন্তু বিজ্ঞাপনের কথা মতো ১৫ দিনে ব্যথা না সারলে তিনি ওই তেল প্রস্তুতকারী সংস্থার সঙ্গে যোগাযোগ করেন। কিন্তু তারা টাকা ফেরত দেওয়ার প্রতিশ্রুতি দিলেও তা রাখেননি।

আরও পড়ুন, ‘অপরাজিতা অযোধ্যা’! রামমন্দির বিতর্ক নিয়ে তৈরি হবে ছবি, প্রযোজক কঙ্গনা

বিজ্ঞাপন দেখে বাবা ব্রিজভূষণ আগরওয়ালের (৭০) জন্য ৩৬০০ টাকা দিয়ে ওই তেলটি কেনে অভিনব বাবু। তিনি বলেন, ”তেলটি কিনেছিলাম কারণ জ্যাকি শ্রফ ও গোবিন্দার মতো তারকারা সেই ব্র্যান্ডের সঙ্গে যুক্ত ছিলেন। কোম্পানিও ১৫ দিনে সেরে যাওয়ার কথা দিয়েছিল। কিন্তু পুরোটাই মিথ্যে ছিল।”

আরও পড়ুন, ঋত্বিকদা বলেছিল, ‘জানি আমায় কেন কাস্ট করছিস’: অভিমন্যু

তারপরেই ক্রেতা সুরক্ষা আইনে মামলা দায়ের করেছিলেন তিনি। সম্প্রতি তার রায় দিয়েছে আদালত। বিষয়টিতে সরাসরি অভিযুক্ত তেল প্রস্তুতকারী সংস্থার কর্মী, দুই তারকা অ্যাম্বাসাডর গোবিন্দা ও জ্যাকি শ্রফ এবং টেলিমার্ট শপিং নেটওয়ার্ক প্রাইভেট লিমিটেড এবং ম্যাক্স কমিউনিকেশনকে ২০,০০০ টাকার জরিমানা করেছে আদালত। সেই সঙ্গে তেলের দাম সুদ-সহ মিটিয়ে দেওয়ার নির্দেশও দিয়েছে কোর্ট।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Govinda jackie shroff fined for endorsing a pain relief oil

Next Story
Kangana Ranaut: ‘গণতন্ত্রের রক্ষাকর্তা নরেন্দ্র মোদী’kangana-ranaut
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com