বান্টি-বাবলি রিলোডেড! সিদ্ধান্ত-শর্বরীই নতুন জুটি, সঙ্গে মাধবন

Bunty Aur Babli 2.0: 'গালি বয়' দিয়ে ডেবিউ করেছেন বলিউডে, এবার তাঁকে দেখা যাবে 'বান্টি অউর বাবলি'-র সিকোয়েলে। কিন্তু ওই ছবিতে দেখা যাবে না অভিষেক বচ্চনকে।

By: Kolkata  Updated: October 15, 2019, 06:59:30 AM

Siddhant Chaturvedi and Sharvari Wagh: রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চনের সুপারহিট ছবি ‘বান্টি অউর বাবলি’-র সিকোয়েল নিয়ে অনেকদিন ধরেই সরগরম বলিউড। এই নতুন ছবিতে বদলে গিয়েছে অনেক কিছুই। প্রথমত, এই ছবির নতুন লিড-জুটি হলেন দুই নতুন তারকা। দ্বিতীয়ত, বদলে গিয়েছেন পরিচালক এবং তৃতীয়ত, সিকোয়েল থেকে বাদ পড়েছেন অভিষেক বচ্চন।

‘বান্টি অউর বাবলি’ ভার্সন টু-তে দেখা যাবে বলিউডের উদীয়মান তারকা সিদ্ধান্ত চতুর্বেদীকে। ‘গালি বয়’ ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন সিদ্ধান্ত এবং প্রথম ছবিতেই তিনি তাক লাগিয়ে দিয়েছেন দর্শক থেকে সমালোচক সবাইকেই। তাঁর পাওয়ার-প্যাক্ট অভিনয়ে একদিকে যেমন মুগ্ধ বলিউড-ফ্যানেরা, তেমনই বলিউডের বিশিষ্টজনেরা তাঁর প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। যশ রাজ ফিল্মস-এর সঙ্গে ইতিমধ্যেই একটি দীর্ঘকালীন চুক্তি হয়েছে অভিনেতার।

R Madhavan আর মাধবন।

আরও পড়ুন: রণবীর-আলিয়ায় বিয়ে নিয়ে করিনা বললেন, ”আমি সবথেকে খুশি হব”

আর নতুন সিকোয়েল ছবিতে সিদ্ধান্তের বিপরীতে দেখা যাবে শর্বরী ওয়াঘকে। মডেলিং থেকে পুরোপুরি পেশাদার অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন শর্বরী। তাঁর কাছে এই ছবি নিশ্চিতভাবেই একটি বড় পদক্ষেপ। শোনা গিয়েছিল যে নতুন ছবির গল্পটি নতুন জুটিকে কেন্দ্র করে বোনা হলেও, সেখানে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা থাকবে পুরনো জুটি অর্থাৎ রানি মুখোপাধ্যায় এবং অভিষেক বচ্চনের।

Bunty Aur Babli ‘বান্টি অউর বাবলি’-র পোস্টার।

কিন্তু ডেকান ক্রনিকল-এর একটি সাম্প্রতিক প্রতিবেদন অনুযায়ী, অভিষেক বচ্চন ওই ছবিটি থেকে সরে যাওয়ার পরে প্রথমে ঠিক ছিল, ওই চরিত্রে অভিনয় করবেন সইফ আলি খান। কিন্তু সম্প্রতি আবারও রদবদল ঘটেছে। জানা গিয়েছে, রানি মুখোপাধ্যায়ের পাশাপাশি ওই ছবিতে দেখা যাবে আর মাধবন-কে। এছাড়া বদলে গিয়েছেন ছবির পরিচালকও। ঠিক ছিল যে ‘বান্টি অউর বাবলি’-র দ্বিতীয় ছবিটিও পরিচালনা করবেন প্রথম ছবির পরিচালক শাদ আলি। কিন্তু তিনিও এই প্রজেক্টে থাকছেন না। তাই ছবিটি এখন পরিচালনা করবেন বরুণ ভি শর্মা।

আরও পড়ুন: অর্থনীতিতে ফের নোবেল জয় বাঙালির, অভিনন্দন জানালেন শিল্পীরা

এই সিকোয়েলটি নিয়ে ইতিমধ্যেই বেশ উৎসাহ রয়েছে বলিউড-দর্শকদের মধ্যে। তবে শুটিং কবে থেকে শুরু হতে চলেছে, সেটা এখনও জানা যায়নি।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Gully boy actor siddhant chaturvedi sharvari wagh and r madhavan part of bunty aur babli 2 0

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement