scorecardresearch

বড় খবর

হামি: বাংলা ছাড়িয়ে এবার ভারত জয়ের পথে

পশ্চিমবঙ্গে হামি মুক্তি পেয়েছে ১১ মে। আর এবার ১৮ মে সারা ভারতে মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই ছবি।

হামি, এক নিষ্পাপ সরল অনুভূতি। অথবা ততটা নয়? শিশুকালের নিষ্পাপ অনুভুতি ও ক্রিয়াগুলো এখন হঠাৎই কিছু ঘটনার সাপেক্ষে আতসকাঁচের নিচে চলে এসেছে। মজা আর তত মজা থাকছে না। কিন্তু সত্যিই কি বিষয়গুলো এতই জটিল?

সদ্য মুক্তিপ্রাপ্ত ছবিতে এরকম কিছু প্রশ্নেরই মুখোমুখি দাঁড়িয়েছেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়।

ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে স্কুলের কয়েকটি ঘটনাকে ঘিরে। ভুটু ও চিনির সরল বন্ধুত্ব দিয়ে শুরু হওয়া গল্প ক্রমে জটিল হয়ে যায়। ছবিতে ভুটুর চরিত্রে অভিনয় করেছে ব্রত এবং চিনির ভূমিকায় তিয়াসা।

আরও পড়ুন, হামি হিট,পরের ছবি কণ্ঠ নিয়ে কাজ শুরু করেছেন শিবপ্রসাদ-নন্দিতা

পশ্চিমবঙ্গে হামি মুক্তি পেয়েছে ১১ মে। এবার ১৮ মে সারা ভারতে মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই ছবি। তবে মুক্তির আগে হল পাওয়া নিয়ে ঝামেলায় পড়তে হয় উইন্ডোজ কর্তাকে। বলিউড ছবি রাজি আর হলিউডের অ্যাভেঞ্জার্সের জন্য পশ্চিমবঙ্গের ৮৩টা হলে মুক্তি পেলেও কলকাতার ৭টি হলে শো টাইম পায়নি এই ছবি। প্রিয়া, বসুশ্রী, মালঞ্চ, প্রাচী, অশোকা, অজন্তার মতন প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে না রামধনুর এই সিক্যুয়েল।

আরও পড়ুন, উমার গান এসো বন্ধুর হাত ধরে ফের বন্ধু হলেন সিধু-পটা

কলকাতায় হল না পেলেও বক্স অফিসে শিবু-নন্দিতার নামের ভারেই কেটে যাচ্ছে হামি। তবে এ জুটির অন্য ছবির মত হামি ১০০ দিন পেরোবে কিনা সেকথা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Haami releasing all over india