ধরমজিকে প্রথম স্ত্রী ও সন্তানদের থেকে কখনও কেড়ে নিইনি: হেমা মালিনী

Hema Malini: হেমা মালিনী ও ধর্মেন্দ্রর বিয়ে আশির দশকের বলিউডে চর্চার বিষয় ছিল। পুরনো সেই প্রসঙ্গের কথা উঠেছে কিংবদন্তি তারকার একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে।

By: Kolkata  Updated: October 24, 2019, 10:45:04 AM

Hema Malini on Dharmendra’s first marriage: বলিউডের ড্রিমগার্ল হেমা মালিনী হলেন এমন একজন মানুষ যিনি কখনও ঘুরিয়ে কথা বলেন না। সোজা কথা সোজাভাবে বলতেই ভালোবাসেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি ধর্মেন্দ্রর সঙ্গে তাঁর বিয়ে নিয়ে স্মৃতি রোমন্থন করেছেন। হেমা মালিনী ওই সাক্ষাৎকারে বলেন যে এই বিয়ের কারণে তিনি কখনওই কাউকে আঘাত করতে চাননি এবং তাঁকে বিয়ে করলেও প্রথম স্ত্রী ও সন্তানদের থেকে কখনও বিচ্ছিন্ন হননি ধর্মেন্দ্র।

সম্প্রতি ৭১ বছরের পা দিয়েছেন বলিউডের কিংবদন্তি তারকা হেমা মালিনী এবং তার পরেই সিদ্ধান্ত নিয়েছেন যে রাজনীতি থেকে অবসর নেবেন আর কয়েক বছর পরেই। হিন্দুস্থান টাইমস-এ প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী-সাংসদ জানিয়েছেন যে তাঁর বয়স হচ্ছে, তাই ধীরে ধীরে রাজনীতির ময়দান থেকে সরে যেতে চান। কিন্তু সাংসদ হিসেবে মথুরার মানুষের জন্য আরও অনেক কাজ করার আছে। তাই সংসদের এই টার্মের পরে তিনি সক্রিয় রাজনীতি থেকে বিদায় নেওয়ার কথা চিন্তাভাবনা করছেন।

Hema Malini said she never took away Dharmendra from his first wife and kids ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে।

আরও পড়ুন: ‘বাহুবলী’, লন্ডনের ১৪৮ বছরের নিয়ম ভাঙল এই ছবি

সংবাদমাধ্যমের সঙ্গে কথোপকথনে যখন তাঁর স্বামী ধর্মেন্দ্রর প্রসঙ্গ ওঠে, তিনি বলেন যে অভিনেতার সঙ্গে প্রথম আলাপেই মনে হয়েছিল, এই মানুষটির সঙ্গেই তিনি তাঁর বাকি জীবনটা কাটাতে চান। কিন্তু সেই সময় ধর্মেন্দ্র ছিলেন বিবাহিত। হেমা মালিনী বলেন, ”যে মুহূর্তে আমি ধরমজিকে দেখি, সেই তখন থেকেই আমি জানতাম, তিনিই আমার জীবনের সেই পুরুষ, যাঁর সঙ্গে আমি সারা জীবনটা কাটাতে চাই। কিন্তু পাশাপাশি এটাও চেয়েছিলাম যে আমাদের বিয়ে যেন কাউকে আঘাত না করে। ওঁর প্রথম স্ত্রী ও সন্তানরা কখনও ওঁদের জীবনে আমার কোনও উপস্থিতি অনুভব করেননি। আমি ওঁকে বিয়ে করেছি ঠিকই কিন্তু আমি কখনওই ওঁর প্রথম স্ত্রী ও পরিবারের থেকে ওঁকে কেড়ে নিইনি।”

Dharmendra with Hema Malini, Ahana and Esha অহনা, এষা ও হেমা মালিনীর সঙ্গে ধর্মেন্দ্র। ইন্ডিয়ান এক্সপ্রেস আর্কাইভ থেকে

আরও পড়ুন: গৌরব গাইলেন ‘গালি বয়’ র‌্যাপ, সঙ্গতে টেলিজগতের বন্ধুরা

ধর্মেন্দ্রর প্রথম বিয়ে ১৯৫৪ সালে। তিনি ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কাউর চার সন্তানের অভিভাবক– সানি, ববি, বিজিতা ও অজিতা। মোটামুটি সত্তর দশকের গোড়াতেই হেমা মালিনী ও ধর্মেন্দ্রর আলাপ। এই জুটির প্রথম ছবি মুক্তি পায় ১৯৭০ সালে– তুম হাসি ম্যয় জওয়াঁ। এর পর ১৯৮০ সালে তাঁরা বিয়ে করেন। হেমা মালিনী ও ধর্মেন্দ্র বলিউডের সবচেয়ে সমাদৃত তারকা দম্পতিদের অন্যতম।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Entertainment News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Hema malini said she never took away dharmendra from his first wife and kids

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement