বড় খবর

‘হেমা না পারলেও আমি কিন্তু ঝাড়ু দিতে পারি’: ধর্মেন্দ্র

Hema Malini, Dharmendra, Bollywood: বলিউড তারকা হলেও তিনি বিজেপির সাংসদ তাই রাস্তায় নেমে ঝাড়ু দিতে হল হেমা মালিনীকে। আর সেই নিয়ে মজার মন্তব্য করলেন ধর্মেন্দ্র স্বয়ং।

Hema Malini Swachh Bharat Abhiyan action Dharmendra funny comment
ধর্মেন্দ্র ও হেমা মালিনী। ছবি: তারকাদের ফেসবুক পেজ থেকে

Hema Malini, Dharmendra, Bollywood: হেমা মালিনী বলিউড কিংবদন্তি বটে কিন্তু তিনি তো বিজেপি-র একনিষ্ঠ কর্মী ও সাংসদ, তাই দলের সমস্ত কর্মসূচিতে তিনি অত্যন্ত স্বতঃস্ফূর্তভাবেই অংশ নিয়ে থাকেন। তেমনই একটি কর্মসূচি ছিল সম্প্রতি সংসদের বাইরে, রাস্তা পরিষ্কার। বিজেপি-র স্বচ্ছ ভারত অভিযানের অঙ্গ সেটি। হেমা নিজেও হাতে ঝাড়ু তুলে নিলেন। সেই ছবি ইন্টারনেটে ছড়াতে একচোট ট্রোলও সহ্য করতে হল। কিন্তু সবচেয়ে মজার কথা, এই নিয়ে মজা করলেন ধর্মেন্দ্র স্বয়ং।

হেমা মালিনীর ঝাড়ু দেওয়ার ভিডিও ও ছবি টুইটারে শেয়ার করা হলে একজন সেখানে সম্প্রতি মন্তব্য করে বসেন যে দেখে মনে হচ্ছে না, হেমাজি কোনওদিন ঝাড়ু দিয়েছেন। শুধু বলা নয়, সেই নেটিজেন মন্তব্যটি লেখেন ধর্মেন্দ্রকে উদ্দেশ্য করে। অন্য কেউ হলে হয়তো রেগে যেতেন। কিন্তু ধর্মেন্দ্রর সেন্স অফ হিউমরের কথা ফিল্মজগতের সবার জানা।

আরও পড়ুন: ‘মিমি’ দিদির সঙ্গে কি ছবি করবেন পরিণীতি?

তাই তিনি সেই নেটিজেনকে চারটি কটু কথা না বলে বরং বিষয়টা নিয়ে হালকা চালে মজা করলেন। ওই নেটিজেনের প্রশ্ন ছিল, ”হেমাজি কি কখনও ঝাড়ু দিয়েছেন?” ধর্মেন্দ্র ওই টুইটের উত্তরে লেখেন, ”হ্যাঁ দিয়েছেন তবে শুধু সিনেমায়। আমারও দেখে আনাড়ি লাগছে। কিন্তু আমি ছোটবেলা থেকেই মায়ের সব কাজে সাহায্য করতাম। বিশেষ করে খুব ভাল ঝাড়ু দিতে পারতাম। আমি পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে ভালবাসি।”

আরও পড়ুন: এবার পুজোয় ‘যুদ্ধ’ করবেন হৃতিক ও টাইগার

মোক্ষম উত্তর এবং স্বয়ং ধর্মেন্দ্রর কাছ থেকে। তাই এর পরে আর কী-ই বা বলার থাকতে পারে। আসলে স্বচ্ছ ভারত অভিযানে অংশগ্রহণ তো আর এই প্রথম নয়। সারা বছরই এই কর্মসূচি চলে এবং বিজেপি-র নেতৃবৃন্দ সেখানে অংশ নিয়ে থাকেন যাতে কর্মীরা ও সাধারণ মানুষ সেই দেখে অনুপ্রাণিত হন। তাই নতুন করে আর এই নিয়ে রসিকতা করার কোনও মানে আছে কি?

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hema malini swachh bharat abhiyan action dharmendra funny comment

Next Story
তন্ত্রসাধক রামপ্রসাদ ও ভৈরবী সর্বাণীর গল্প এবার টেলিপর্দায়Kali devotee Ramprasad Sen's story in Bengali serial Mahatirtha Kalighat
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com