scorecardresearch

বড় খবর

বলিউড ছবি ভালবাসেন হলিউড তারকা, ‘ডেডপুল’-অভিনেতা রায়ান

Ryan Reynolds: হলিউডের নামজাদা তারকা রায়ান রেনল্ডস প্রচুর বলিউড ছবি দেখেছেন এবং বলিউড ছবি দেখতে খুবই পছন্দ করেন তিনি, এমনটাই জানিয়েছেন একটি সাম্প্রতিক ইভেন্টে।

Hollywood actor Ryan Reynolds love to watch Bollywood movies
রায়ান রেনল্ডস।

Ryan Reynolds loves Bollywood: ‘ডেডপুল’-অভিনেতা রায়ান রেনল্ডস-এর প্রচুর ভক্ত রয়েছে এদেশে। অ্যাকশন, রোমান্স এবং কমেডি– তিন ধরনের ছবিতেই সাফল্যের সঙ্গে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি সিওলে একটি ফ্যান ইভেন্টে তাঁকে ভারতীয় অ্যাকশন ছবি নিয়ে প্রশ্ন করা হয়। সেই প্রশ্নের উত্তরেই তিনি জানান যে বলিউড ছবি দেখতে খুবই ভালোবাসেন তিনি।

কানাডিয়ান-আমেরিকান অভিনেতা রায়ান রেনল্ডস সম্প্রতি অভিনয় করেছেন মাইকেল বে-র ছবি ‘সিক্স আন্ডারগ্রাউন্ড’-এ। ওই ছবিটি ১৩ ডিসেম্বর থেকে স্ট্রিমিং হবে নেটফ্লিক্সে। সেই ছবির প্রচার উপলক্ষ্যেই একটি ইভেন্টে অংশ নিয়েছিলেন রায়ান যেটি অনুষ্ঠিত হয় সিওল-এ। ওই ইভেন্টটি ছিল একটি ফ্যান ইভেন্ট এবং রায়ানের জন্য প্রচুর প্রশ্ন সাজিয়ে অপেক্ষা করেছিলেন তাঁর গুণমুগ্ধেরা।

আরও পড়ুন: মানালির কনকনে ঠাণ্ডায় ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করছেন অমিতাভ

তাঁদের মধ্যেই একজন রায়ানকে প্রশ্ন করেন যে তিনি ভারতীয় কোনও অ্যাকশন থ্রিলার দেখেছেন কি না। রায়ান উত্তরে বলেন, ”ঠিক নির্দিষ্ট কোনও ছবির নাম মনে পড়ছে না কিন্তু আমি প্রচুর বলিউড ছবি দেখেছি। বলিউডের প্রায় প্রত্যেক ছবিতেই জীবনের একটা সেলিব্রেশন থাকে আর যেভাবে ওরা ছবিতে মিউজিককে ব্যবহার করে, সেটা আমার খুব ভালো লাগে। ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রি হল বিশ্বের অন্যতম সেরা।”

এই উত্তর শুনে স্বাভাবিকভাবেই খুশি হয়েছেন রায়ানের ভারতীয় ফ্যানেরা এবং অবশ্য়ই বলিউড ফ্যানেরাও। রায়ানের হলিউড কেরিয়ারে রয়েছে ‘বারিড’, ‘উওম্যান ইন গোল্ড’, ‘গ্রিন ল্যান্টার্ন’, ‘ব্লেড: ট্রিনিটি’, ‘সেফ হাউস’-র মতো ছবি আবার ‘দ্য প্রোপাজাল’-এর মতো রোম্যান্টিক ছবি অথবা ‘ওয়েটিং’-এর মতো কমেডি ছবিও অত্যন্ত জনপ্রিয়।

আরও পড়ুন: মীরা নায়ারের ‘আ সুটেবল বয়’, ঈশান-টাবুর প্রথম ছবি

অভিনয়ের পাশাপাশি তিনি চিত্রনাট্যকার এবং প্রযোজকও বটে। ২০১৬ সালের ছবি ‘ডেডপুল’ তাঁর কেরিয়ারের সবচেয়ে বড় সাফল্য বলা যায়। এই ছবিটি সমালোচকদের প্রশংসাও যেমন পেয়েছে পাশাপাশি খুব ভালো ব্যবসাও করেছে সারা পৃথিবীতে। ডেডপুল চরিত্রটি মারভেল সিনেম্যাটিক ইউনিভার্স-এ প্রবেশ করতে চলেছে যা একটি অত্যন্ত উল্লেখযোগ্য ঘটনা। হলিউড ওয়াক অফ ফেম-এ তাঁর নামাঙ্কিত একটি তারা দিয়ে তাঁকে সম্মানিত করা হয় ২০১৭ সালে।

Stay updated with the latest news headlines and all the latest Entertainment news download Indian Express Bengali App.

Web Title: Hollywood actor ryan reynolds loves to watch bollywood movies