বড় খবর

‘আমি কঙ্গনার পক্ষে ছিলাম ও আছি’, বিস্ফোরক মন্তব্য় হৃতিকের বোন সুনয়নার

Kangana Ranaut, Hrithik Roshan: গতকাল দুটি চাঞ্চল্যকর টুইট করেন হৃতিক রোশনের বোন সুনয়না রোশন। হৃতিক-কঙ্গনার যুদ্ধে কোন পক্ষে তিনি তা জানিয়ে দিলেন স্পষ্ট করে।

Hrithik's sister Sunaina Roshan expresses her support to Kangana Ranaut
বাঁদিকে সুনয়না রোশন ও ডানদিকে কঙ্গনা রানাউতের ছবি টুইটার ও ফেসবুক থেকে সংগৃহীত।

Sunaina Roshan, Kangana Ranaut, Hrithik Roshan: কঙ্গনা রানাউত ও হৃতিক রোশনের পারস্পরিক বিবাদ নিয়ে কম জলঘোলা হয়নি। সোশাল মিডিয়ায় একের পর এক আক্রমণ, আইনি পদক্ষেপ, দু’পক্ষের পরিবারের সদস্যদের কুৎসা বৃষ্টি সব কিছুই হয়েছে এবং বলা ভাল হয়ে চলেছে। সম্প্রতি সেই বিতর্ক উসকে দিল হৃতিকের বোন সুনয়না রোশনের দু’টি টুইট। গতকাল তাঁর টুইটার হ্য়ান্ডলে তিনি লিখেছেন, ”আমি পুরোপুরি কঙ্গনার পক্ষে।”

ওই টুইটটি করা হয়েছে সন্ধ্য়াবেলা। তার আগে ওইদিন সকালে সুনয়না তাঁর টুইটারে লিখেছিলেন, ”নরকবাস চলছে… আমি ক্লান্ত।” তার পরেই সন্ধ্য়াবেলার টুইটে কঙ্গনাকে সমর্থন করার বিষয়টি আসতেই অনেকেরই ধারণা, সকালের টুইটে সুনয়না এই প্রসঙ্গেই কিছু একটা ইঙ্গিত দিতে চেয়েছিলেন। ইন্ডিয়া টুডে-র একটি প্রতিবেদন অনুযায়ী, কয়েক দিন আগে কঙ্গনা মুম্বই মিরর-কে জানিয়েছেন যে সুনয়না তাঁর দীর্ঘদিনের বন্ধু। এমনকী হৃতিকের পরিবারের সঙ্গেও তাঁর সুসম্পর্ক ছিল কিন্তু তাঁরা এখন ঠিক উল্টো কথা বলেন, এমনটাই অভিযোগ অভিনেত্রীর।

Sunaina Roshan, Hrithik Roshan with parents
হৃতিক রোশন, সুনয়না রোশন পরিবারের সঙ্গে। ছবি: সুনয়নার টুইটার হ্য়ান্ডল থেকে

মুম্বই মিরর-কে কঙ্গনা স্পষ্ট ভাষায় জানিয়েছিলেন যে সুনয়নার সঙ্গে তাঁর নিয়মিত যোগাযোগ থাকলেও সুনয়নার পারিবারিক বিবাদের সুযোগ নিতে চান না তিনি। কঙ্গনা বলেন, ”কেউ সমস্য়ায় থাকলে তাকে আমি আঘাত করতে চাই না।” সম্প্রতি একটি গুঞ্জন শোনা গিয়েছিল যে সুনয়না বাইপোলার ডিসঅর্ডারের কারণে হাসপাতালে ভর্তি রয়েছেন। কিন্তু ইন্ডিয়া টুডে-র প্রতিবেদন অনুযায়ী, সুনয়না জানান যে তিনি রিহ্য়াবে ছিলেন অতিরিক্ত মদের নেশার কারণে।

আরও পড়ুন: পরিণীতি রাজি হননি বলেই নায়িকা হয়েছিলেন দীপিকা

Hrithik's sister Sunaina Roshan expresses her support to Kangana Ranaut
সুনয়না রোশনের টুইটার হ্য়ান্ডল।

ওই প্রতিবেদন অনুযায়ী সুনয়না বলেন, ”পরিবারে কিছু সমস্য়া রয়েছে কিন্তু এই নিয়ে আমাকে কিছু জিজ্ঞাসা করবেন না প্লিজ কারণ হাজার হোক আমার নিজের পরিবার তো। আমি চাই না আমার জন্য় কারও কোনও অসুবিধা হোক। আমি শুধু এইটুকু বলতে পারি যে বাড়ি ফেরার আগে ১৭-১৮ দিন ধরে আমি একটি হোটেল অ্য়াপার্টমেন্ট ভাড়া করে ছিলাম। এই একই বিল্ডিংয়ে আমার বাবা-মাও থাকেন কিন্তু আমি সম্পূর্ণ একটি আলাদা ফ্লোরে থাকি আর আমার বাড়িতে ঢোকার দরজাও আলাদা। খুবই কষ্টকর কিন্তু সত্য়িই ওঁরা আমার পাশে নেই।”

আরও পড়ুন: ষোলো বছর শাহরুখের সঙ্গে কথা বলেননি সানি

সুনয়নার সঙ্গে তাঁর পরিবারের এই জটিলতা কি কঙ্গনা প্রসঙ্গে নাকি অন্য় কোনও ইস্যুতে সে বিষয়ে কোনও আলোকপাত করা হয়নি প্রতিবেদনে। কিন্তু যে কারণেই সমস্য়া হয়ে থাকুক না কেন, হৃতিক-কঙ্গনার বিবাদে সুনয়নার অবস্থান কী, তার স্পষ্ট ইঙ্গিত পাওয়া গিয়েছে সুনয়নার সাম্প্রতিক টুইটে। সুনয়না বেশ সোজাসুজি জানিয়ে দিয়েছেন যে তিনি কঙ্গনারই পক্ষে। ওদিকে কঙ্গনাও স্বীকার করেছেন সুনয়নার সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা।

তবে রোশনদের বাড়ির বিবাদে নাক না গলালেও কঙ্গনার উপর তার প্রভাব পড়বেই কোনও না কোনওভাবে। আর যদি এই বিষয়ে আবার রঙ্গোলি কোনও মন্তব্য় করে বসেন তো আবারও উস্কে উঠবে পুরনো বিবাদ যা সম্প্রতি কিছুটা হলেও ধামাচাপা পড়েছে।

Get the latest Bengali news and Entertainment news here. You can also read all the Entertainment news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Hrithiks sister sunaina roshan expresses her support to kangana ranaut

Next Story
একদিকে ডাইনি, অন্যদিকে বিজ্ঞান! দর্শক ঘাবড়ে যাবেন না তো?Witchcraft and science co-exist in Bengali television
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com